Street Dog harassment: কুকুর শাবককে বাইকের ধাক্কা, প্রতিবাদ করায় মহিলাকে মারধর করে পোশাক ছিঁড়ে দেওয়ার অভিযোগ!

Bardhaman: বাইকের ধাক্কায় সঙ্গে-সঙ্গে জখম হয়একটি কুকুরের শাবক।

Street Dog harassment: কুকুর শাবককে বাইকের ধাক্কা, প্রতিবাদ করায় মহিলাকে মারধর করে পোশাক ছিঁড়ে দেওয়ার অভিযোগ!
কুকুর নির্যাতনের প্রতিবাদে মহিলার উপর অত্যাচার ফাইল ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Nov 21, 2021 | 6:32 AM

বর্ধমান: কালীপুজোয় রাতের সেই ঘটনা মনে আছে? কুকুরের পায়ে বাজি বেঁধে দিয়ে কীভাবে মত্ত উল্লাস করছিল একদল মানুষ। সেই ঘটনার খবর প্রচারিত হওয়ার পরই রীতিমত ক্ষোভে ফেটে পড়েছিল পশুপ্রেমী কিছু মানুষ থেকে প্রত্যেকে। অভিযুক্তদের শাস্তির দাবি করেছিল তারা। এবার সারমেয়প্রেমী এক মহিলাকে হেনস্তার অভিযোগ উঠল। শুধু তাই নয় অভিযোগ উঠছে তাকে নির্যাতনের।

ঘটনা ঠিক কী? জানা গিয়েছে ওই মহিলা বর্ধমানের খোসবাগান এলাকায় থাকেন। প্রতিদিনই নিয়ম করে তিনি রাস্তার সারমেয়দের(Street Dog) খাবার দিয়ে থাকেন। শুক্রবারও তার অন্যথা হয়নি। দুপুর নাগাদ বাড়ি থেকে বেরিয়েছেন সারমেয়দের খাবার দেবেন বলে।

সেই সময় উল্টো দিক থেকে ঝড়ের গতিতে আসছিল একটি বাইক। কোনও সারমেয়দের খাবার খেতে দেখলেও কোনও রকম ভ্রুক্ষেপ না করেই ধাক্কা মারে। আর বাইকের ধাক্কায় সঙ্গে-সঙ্গে জখম হয়একটি কুকুরের শাবক।

সঙ্গে-সঙ্গে ওই বাইক আরোহীকে দাঁড় করান মহিলা। এবং পাশের লোকজন জড়ো করেন। যাতে সারমেয়টির চিকিৎসা করা যায়। অভিযোগ, এরপরই হঠাৎ পাড়ার এক যুবক তার উপর হামলা করে। লাঠি নিয়ে তার ডান হাতে বারি মারে। অভিযোগ তিনি প্রতিবাদ করলে নাকি অশ্লীল ভাষায় তাকে আক্রমণ করা হয়। লাঠির ঘায়ে রীতিমত কালশিটে দাগ পড়ে গিয়েছে প্রতিবাদী ওই মহিলার পিঠে,হাতে। এখানেই শেষ নয় নির্যাতন অভিযোগ মহিলার পরনের পোশাক পর্যন্ত ছিঁড়ে দেওয়া হয়। এরপর গতকাল ওই মহিলা সোজা গিয়ে বর্ধমান থানায় অভিযোগ দায়ের করেছেন।

ঘটনার বিষয়ে নির্যাতিতা বলেন, “আমি রোজ দুপুরেই রাস্তার কুকুরদের খাবার দিতে বের হই। শুক্রবারও বেরিয়েছিলাম। রাস্তার একপাশে দাঁড়িয়ে কুকুরগুলিকে খাবার দিচ্ছিলাম। সেই সময় হঠাৎ দেখি উল্টোদিক দিকে জোর গতিতে একটি বাইক আসছিল। বাইটি এসে সোজা একটা কুকুর ছানাকে ধাক্কা মারে। বাইকটিকে দাঁড় করিয়ে আমি এই ঘটনার প্রতিবাদ করি। এরপর আমার চিৎকারে কিছু লোকজন জড়ো হয়। আমি কুকুরটির চিকিৎসার জন্য তাদেরকে সাহায্য করেতে বলি। হঠাৎ দেখি একজন আমায় আচমকা লাঠি দিয়ে মারতে শুরু করল। আমি কিছু বলার আগেই আমায় রীতিমত লাঠি দিয়ে পেটাতে থাকল ওই ছেলেটি। শুধুতাই নয়, মারতে-মারতে আমার পোশাক পর্যন্ত ছিঁড়ে দেওয়া হয়। ঘটনার বিষয়ে আমি বর্ধমান থানায় অভিযোগ দায়ের করেছি।”

আরও পড়ুন: Raiganj: স্কুলের হেড মাস্টার-ই শিশু পাচারে অভিযুক্ত! শিক্ষক সহ ৪ জনকে আটক করল পুলিশ

আরও পড়ুন: Protest in Netherlands : লকডাউনের প্রতিবাদে জ্বলছে নেদারল্যান্ডস, বিক্ষোভকারীদের হঠাতে চলল গুলি