Katwa Crime News: ধর্ষণ ও গর্ভপাত করানোর অভিযোগ! গুলিকাণ্ডে অভিযুক্ত প্রেমিককে কাটোয়া পকসো আদালতে পেশ পুলিশের

Purba Bardhaman: ১৬ ডিসেম্বর খবরে আসে বিয়ে করতে রাজী না হওয়ায় প্রেমিককে চুম্বন করে গুলি চালায় প্রেমিকা।

Katwa Crime News: ধর্ষণ ও গর্ভপাত করানোর অভিযোগ! গুলিকাণ্ডে অভিযুক্ত প্রেমিককে কাটোয়া পকসো আদালতে পেশ পুলিশের
কাটোয়া গুলি কাণ্ডে ধৃত প্রেমিক (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Dec 18, 2021 | 1:45 PM

কাটোয়া: কাটোয়া গুলিকাণ্ডে গতকাল গ্রেফতার হয়ছিল প্রেমিক। অভিযুক্ত প্রেমিকার মায়ের অভিযোগের ভিত্তিতে ধর্ষণ ও জোর করে গর্ভপাতের ঘটনায় তাকে গ্রেফতার করে পুলিশ। এরপর আজ ধৃতকে কাটোয়া পকসো আদালতে পেশ করল পুলিশ।

যদিও আদালতে যাওয়ার পথে পুরো ঘটনার দায় অস্বীকার করেছেন তিনি। বলেন, “আমার বিরুদ্ধে চক্রান্ত করা হচ্ছে। আমি এইসব কিছুই করিনি। গোটা ঘটনায় আমাকে ফাঁসানো হচ্ছে।” এদিকে, তার বিরুদ্ধে আইপিসি ৩৭৬ ধারা এবং পকসো আইনের ৬ ধারায় মামলা রুজু করেছে।

প্রসঙ্গত, ১৬ ডিসেম্বর খবরে আসে বিয়ে করতে রাজী না হওয়ায় প্রেমিককে চুম্বন করে গুলি চালায় প্রেমিকা। রাত্রি সাড়ে আটটা নাগাদ এলাকার একটি গলিতে প্রেমিককে ডাকেন। কিছুক্ষণ তাঁদের কথাবার্তা হয়। সেখান থেকে কথা কাটাকাটি। এরপর প্রেমিকের গালে চুম্বন দিয়েই ওড়নার পিছন থেকে ঝট বের করপেন ওয়ান শাটার বন্দুক। তার পর প্রেমিকের বুকে বন্দুক ঠেকিয়ে গুলি করতে উদ্যত হন তিনি। প্রেমিকের জ্যাকেট ফুটো করে পেট ঘেঁষে বেরিয়ে যায় সেই বুলেট। অল্পের জন্য বেঁচে যান যুবক। পরে রাতেই গ্রেফতার হন অভিযুক্ত। তার কাছ থেকে একটি গুলি ওয়ান শাটার পাইপগান উদ্ধার করে পুলিশ।

এরপর শুরু হয় পুলিশের জেরা। কোথা থেকে মেয়েটির কাছে বন্দুক এল তাও খতিয়ে দেখতে শুরু করে তারা। এদিকে, প্রথম থেকেই মেয়েটির পরিবার দাবি করতে থাকে যে অভিযুক্ত প্রেমিকই মেয়েটিকে ডেকে পাঠায়।

এই ঘটনার ঠিক পরের দিন গল্পের নয়া মোড় তৈরি হয় অভিযুক্ত প্রেমিকার মায়ের বয়ান অনুযায়ী। মেয়েটির মা বলতে থাকেন, তার মেয়েকে ধর্ষণ করেছে ছেলেটি পাশাপাশি জোর করে গর্ভপাত করানো হয়েছে তাকে।

কী দাবি ছিল প্রেমিকার মায়ের? তিনি বলেন, “ছেলেটি অনেক দিন ধরেই আমার মেয়ের পিছনে পড়ে ছিল। আমি পাড়ার লোকের থেকেই ওদের সম্পর্কের কথা জানতে পারি। ওর বাবা ওকে অনেকে শাসন করেছিল তখন। সেই সময় আমার মেয়ে আমায় জানায় ওই ছেলেটি ধর্ষণ করেছে তাকে। তাই ওদের বাড়িতে যেন আমরা বিয়ের সম্বন্ধ নিয়ে যাই। মেয়ের কথামত আমি আমার শাশুড়িকে নিয়ে ওই ছেলেটির বাড়ি যাই বিয়ের প্রস্তাব নিয়ে। কিন্তু ওরা রাজি হয়নি। এদিকে লোক লজ্জার ভয়ে মেয়ে চলে যায় উত্তর প্রদেশ। একবছর কাটিয়ে ও যখন ফেরত আসে তখন জানতে পারে ওর ছবি নিয়ে সোশাল মিডিয়ায় ছেড়ে দিচ্ছে অভিযুক্ত যুবক। সেই রাগ থেকেই ও গুলি মেরেছে।”

এরপরই গতকাল সন্ধে নাগাদ পুলিশ অভিযুক্ত প্রেমিককে গ্রেফতার করে। যদিও, ছেলের মায়ের বক্তব্য, “আমার ছেলে গুলিও খেলো, আবার গ্রেফতারও হল। মেয়ের দোষ ঢাকতে ছেলের নামে মিথ্যা অভিযোগ আনা হয়েছে।”

আরও পড়ুন: Katwa: বিয়ের প্রস্তাব খারিজ, প্রেমিককে চুম্বনের পরেই গুলি প্রেমিকার!

আরও পড়ুন: Crime News: ‘যে দোষ করবে সে মার খাবে’, প্রাক্তন প্রেমিককে গুলি করে সদর্পে বলল নাবালিকা প্রেমিকা