Purbo Medinipur: অনলাইন ‘সেলার’দের যেমনটা হয় জামা কাপড়ের পার্সেল! ভোটের মুখে তাতেই লুকিয়ে লাখ লাখ টাকার খেলা

Purbo Medinipur: লোকসভা ভোট ঘোষণা হওয়ার পরেই চারিদিকে চলছে নাকা চেকিং। কিন্তু সেই নাকা চেকিংয়ের আড়ালেও তরমুজ ভর্তি পিকআপ ভ্যানের ভিতরেই কয়েক লক্ষ টাকার গাঁজা পাচারের ছক চলছিল।

Purbo Medinipur: অনলাইন 'সেলার'দের যেমনটা হয় জামা কাপড়ের পার্সেল! ভোটের মুখে তাতেই লুকিয়ে লাখ লাখ টাকার খেলা
এই পার্সেলেই লুকিয়ে সবImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 30, 2024 | 12:10 PM

পূর্ব মেদিনীপুর: গাড়ি ভর্তি তরমুজ।  দেখে বোঝার উপায় কই! পুলিশ গাড়ি দাঁড় করাতেই চালক সাফ বলেছিলেন, ‘তরমুজই আছে গাড়িতে স্যর, দেখে নিন…’  চালক আর সেভাবে বোঝেননি, দুঁদে পুলিশকর্তারা চেকিং করবেনই। চেকিং করতেই বিপর্যয়।গাদা গাদা তরমুজের মাঝেই ছিল সারি সারি পার্সেল। দৃশ্যত যেন জামা কাপড়ের পার্সেল। যেটার খোঁজ করছিলেন দুঁদে কর্তারা। তরমুজের ঢিপির মধ্যেই মিলল সাফল্য।  লক্ষ টাকার গাঁজা উদ্ধার করলেন তদন্তকারীরা। চালককে আটক করে এগরা থানার পুলিশ।

লোকসভা ভোট ঘোষণা হওয়ার পরেই চারিদিকে চলছে নাকা চেকিং। কিন্তু সেই নাকা চেকিংয়ের আড়ালেও তরমুজ ভর্তি পিকআপ ভ্যানের ভিতরেই কয়েক লক্ষ টাকার গাঁজা পাচারের ছক চলছিল। পূর্ব মেদিনীপুরের এগরা থানার পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে পিকআপ ভ্যানে থাকা তরমুজ গাড়িকে আটক করে।

এ বিষয়ে এগরা এসডিপিও দেবীদয়াল কুণ্ডু জানিয়েছেন, গাঁজা পাচার হচ্ছিল পিক আপ ভ্যানে । ৫১ টি গাঁজা প্যাকেট উদ্ধার করা হয়েছে । এক কুইন্টাল দু’কিলো গাঁজা উদ্ধার হয়েছে। তার মূল্য প্রায়  কয়েক লক্ষ টাকা এমনটাই জানিয়েছেন এগরারএসডিপিও। এই ঘটনায় স্থানীয় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে । তবে ঘটনায় অভিযুক্তকে গাড়ির চালককে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়েছে বলে পুলিশ সূত্রের দাবি।

পুলিশ জানিয়েছে, গাড়িটি আসছিল প্রতিবেশী রাজ্য ওড়িশা থেকে পূর্ব মেদিনীপুরের এগরার দিকে। তবে সোলপাট্ট- এগরা রাজ্য সড়কের দোঁবাধি বাজারেই গাড়িটিকে সন্দেহজনক বসতই আটকানো হয়। তারপরে পুলিশি তদন্ত করে ওই গাড়িটিকে আটক করে গাড়ির মধ্য থেকে কয়েক লক্ষ টাকার গাঁজা উদ্ধার করে এগরা থানার পুলিশ। ঘটনাস্থলে উপস্থিত হন এগরার এসডিও মণজিৎ কুমার যাদব। তিনি বিষয়টি পুরোপুরিভাবে খতিয়ে দেখেন। এটা পুলিশ ও প্রশাসনের বড়সড় সাফল্য বলে দাবি এগরার এসডিও’র।