প্রিজন ভ্যানের শিক বেঁকিয়ে পালিয়েও রক্ষা হল না! ফের পুলিশের জালেই সেই পলাতক আসামি

পূর্ব মেদিনীপুর: প্রিজন ভ্যানের রড বেঁকিয়ে পলাতক দুই আসামির মধ্যে দ্বিতীয় জনকে ধরে ফেলল পুলিশ। হলদিয়া (Haldia ) সেন্ট্রাল বাস স্ট্যান্ড থেকে শনিবার রাত ১০ টা নাগাদ হলদিয়া টাউনশিপ ফাঁড়ির পুলিশ গ্রেফতার করে। ঘটনাটি ঘটে মঙ্গলবার সকালে। মাদক পাচারের অভিযোগে ধৃত দুই বিচারাধীন বন্দি বিশাল দাস ও অনিমেশ বেরাকে নিয়ে মেদিনীপুর কেন্দ্রীয় সংশোধনাগার থেকে তমলুক […]

প্রিজন ভ্যানের শিক বেঁকিয়ে পালিয়েও রক্ষা হল না! ফের পুলিশের জালেই সেই পলাতক আসামি
ফাইল ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Aug 08, 2021 | 8:08 AM

পূর্ব মেদিনীপুর: প্রিজন ভ্যানের রড বেঁকিয়ে পলাতক দুই আসামির মধ্যে দ্বিতীয় জনকে ধরে ফেলল পুলিশ। হলদিয়া (Haldia ) সেন্ট্রাল বাস স্ট্যান্ড থেকে শনিবার রাত ১০ টা নাগাদ হলদিয়া টাউনশিপ ফাঁড়ির পুলিশ গ্রেফতার করে।

ঘটনাটি ঘটে মঙ্গলবার সকালে। মাদক পাচারের অভিযোগে ধৃত দুই বিচারাধীন বন্দি বিশাল দাস ও অনিমেশ বেরাকে নিয়ে মেদিনীপুর কেন্দ্রীয় সংশোধনাগার থেকে তমলুক জেলা আদালতে নিয়ে যাচ্ছিল পুলিশ। প্রিজন ভ্যানের একেবারে জানলার দিকে বসে ছিল তারা।

আদালতে পৌঁছানোর আগে প্রিজন ভ্যানটি জেলখানা মোড়ের কাছে পৌঁছতেই প্রিজন ভ্যানের লোহার রড বেঁকিয়ে সেখান থেকে লাফিয়ে চম্পট দেয় দু’জনে। জনবহুল এলাকায় এই ঘটনায় প্রশ্নের মুখে পড়তে হয় পুলিশকেও। দ্রুত ভিড়ের মধ্যে মিশে গিয়েছিল অপরাধীরা। পুলিশের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে।

ঘটনার পাঁচ দিনের মধ্যেই দুজনকে ফের গ্রেফতার করে পুলিশ। এর আগে ২০১৮ সালে কাঁথির আদালত চত্বরে পুলিশকে বোমা মেরে পালিয়ে যায় কুখ্যাত দুষ্কৃতী কর্ণ বেরা। রোমহর্ষক সেই ঘটনা হার মানায় যে কোনও সিনেমার প্লটকেও। আহত পুলিশ কর্মী দীর্ঘদিন হাসপাতালে ভর্তি থাকেন। সে সময়ও পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন ওঠে। পরে পুলিশ কর্ণ বেরাকে গ্রেফতার করে। আরও পড়ুন: পথ দুর্ঘটনার কবলে সাংসদ দিব্যেন্দু অধিকারী, অল্পের জন্য রক্ষা!