সামনের সপ্তাহেই বিয়ে, আইবুড়ো ভাত আর খাওয়া হল না, মেয়ে পৌঁছল লাশ কাটা ঘরে

নন্দকুমার থানার করোখ কল্যাণপুরের মনীষা সামন্ত। বয়স বছর ২৬। আগামী সপ্তাহে তাঁর বিয়ের দিন ঠিক হয়েছিল।

সামনের সপ্তাহেই বিয়ে, আইবুড়ো ভাত আর খাওয়া হল না, মেয়ে পৌঁছল লাশ কাটা ঘরে
ময়না তদন্তের জন্য পূর্ব মেদিনীপুর জেলা হাসপাতালে রাখা দেহ।
সায়নী জোয়ারদার

|

Jan 26, 2021 | 5:46 PM

পূর্ব মেদিনীপুর: সামনের সপ্তাহেই বিয়ে। তার আগে আইবুড়ো ভাত খাওয়ানোর লম্বা লাইন আত্মীয়দের। বেশ খুশি খুশিই প্রাক-বিবাহ এই পর্ব উপভোগ করছিলেন নন্দকুমারের তরুণী। মঙ্গলবারও সেজেগুজে এক আত্মীয়ের বাড়িতে যাচ্ছিলেন আইবুড়ো ভাত খেতে। পথে ভয়াবহ দুর্ঘটনা। আর তাতেই মুহূর্তে সব শেষ। পথের ধারে পড়ে রইল তরুণীর নিথর দেহ।

গত দু’বছর ধরে পূর্ব মেদিনীপুর জেলা হাসপাতালে কাজ করেন নন্দকুমার থানার করোখ কল্যাণপুরের মনীষা সামন্ত। বয়স বছর ২৬। আগামী সপ্তাহে তাঁর বিয়ের দিন ঠিক হয়েছিল। তার আগে কয়েকটা দিন শুধুই কব্জি ডুবিয়ে আইবুড়ো ভাত খাওয়ার পালা। এদিনও প্রতিবেশী এক যুবকের বাইকে চেপে নন্দকুমার থেকে নিকাশি যাচ্ছিলেন আইবুড়ো ভাত খেতে। জাতীয় সড়ক (৪১) ধরে এগোনোর সময় খঞ্চি এলাকায় হঠাৎই বাইকের চাকা ফেটে যায়। রাস্তায় ছিটকে পড়েন ওই তরুণী।

আরও পড়ুন: ‘বকেয়া টাকা না মেটালে বিধানসভা ভোটে বাস দেব না’, কমিশনকে চিঠি মালিক সংগঠনের

মাথায় গুরুতর আঘাত লাগে। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। তবে বাইক চালকের চোট হালকা। সুস্থ আছেন তিনি। মনীষার দেহ ময়না তদন্তের জন্য পূর্ব মেদিনীপুর জেলা হাসপাতালেই নিয়ে যাওয়া হয়। সেই হাসপাতালের লাশ কাটা ঘরে শোওয়ানো মেয়েটার নিথর শরীর, যেখানে এতদিন কর্তব্যরত ছিলেন তিনি। বাইরে দাঁড়িয়ে পাগলের মতো কাঁদছেন পরিবারের লোকজন। মেয়েটার কপালে এই ছিল, বিশ্বাসই করতে পারছেন না তাঁরা।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla