Sisir Adhikari: মাজারে গিয়ে চাদর চড়ালেন শিশির অধিকারী, ‘শুভেন্দু বাবুর কথা ভুলে গেলেন!’ প্রশ্ন শাসকদলের

Sisir Adhikari: শিশির অধিকারী কি ভোটের প্রচারে নেমেছেন? কোন দলের হয়ে? প্রশ্ন তুলছে শাসক দল।

Sisir Adhikari: মাজারে গিয়ে চাদর চড়ালেন শিশির অধিকারী, 'শুভেন্দু বাবুর কথা ভুলে গেলেন!' প্রশ্ন শাসকদলের
কাঁথি শহরে দারুয়া মাজারে গিয়েছিলেন শিশির অধিকারী (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Nov 27, 2021 | 11:50 PM

কাঁথি: মাজারে গিয়ে চাদর চড়ালেন সাংসদ তথা শুভেন্দু অধিকারীর বাবা শিশির অধিকারী (Sisir Adhikari)। গতকাল তাঁকে কাঁথির মাজারে যেতে দেখা গিয়েছে। আর সেই ছবি সামনে আসতেই সাংসদকে ঘিরে নতুন করে তৈরি হয়েছে রাজনৈতিক তরজা। বিরোধীদের দাবি, কাঁথি পুরসভার নির্বাচন আসন্ন। তাই তার আগেই প্রচারে নেমে পড়েছেন কাঁথির তৃণমূল (TMC) সাংসদ শিশির অধিকারী। যদিও তিনি ঠিক কোন দলে, তা নিয়ে রয়েছে জল্পনা।

তিনি কোন দলের প্রচারে নামলেন তা নিয়ে ধন্দ রয়েছে। খাতায় কলমে তিনি এখনও তৃনমূল কংগ্রেসের সাংসদ। তবে, গত বিধানসভা নির্বাচনে আগে পূর্ব মেদিনীপুরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সভায় ছিলেন শিশির অধিকারী। কোন দলে তা জানানোর জন্য লোকসভার সাংসদকে চিঠি দিয়ে সময়ও চেয়েছিলেন তিনি। কিন্তু এখনও মেলেনি উত্তর।

শুক্রবার রাতে কাঁথি শহরে দারুয়া আস্তানা মাজারে যান শুভেন্দু অধিকারীর বাবা শিশির অধিকারী। এই নিয়ে কটাক্ষ করতে ছাড়েনি শাসক দল তৃণমূল কংগ্রেস।

রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী গত বিধানসভা নির্বাচনের আগে বা পরে রাজ্যের সংখ্যালঘুদের তীব্র ভাষায় আক্রমণ করেছেন। পাশাপাশি রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও সংখ্যালঘু ইস্যুতে আক্রমণ করতে শোনা গিয়েছে বিরোধী দলনেতাকে। কিন্তু শিশির অধিকারীর ক্ষেত্রে ভিন্ন ছবি দেখা গেল। শুক্রবার পূর্ব মেদিনীপুর জেলার কাঁথি শহরে দারুয়া আস্তানা মাজারে যান তিনি। এরপর মাজারে চাদর ও সিন্নি দেন।

দারুয়া আস্তানা মাজারের তরফে সেখ উমর ফারুক বলেন, “জাতি-ধর্ম নির্বিশেষে সবাই এখানে আসতে পারেন। আস্তানায় চাদর ও সিন্নি দিতে পারেন। আমরা খুশি। কিন্তু একটা দুঃখ রয়েছে। ভোটের সময় কাঁথির সাংসদের ছেলে আমাদের উদ্দেশে কটুক্তি করেছেন।”

আরও পড়ুন : আজই চূড়ান্ত হবে ১৪৪ জনের নাম! দফায় দফায় বৈঠকে বঙ্গ বিজেপি

“শিশির অধিকারীর আস্তানায় যাওয়ার প্রসঙ্গে কটাক্ষ করতে ছাড়েননি রাজ্যের মৎস্য মন্ত্রী অখিল গিরি। তিনি বলেন, ‘সামনেই কাঁথি পুরসভা নির্বাচন রয়েছে। তাই ভোট প্রচার করতে বেরিয়ে পড়েছেন।’ যদিও এ বিষয়ে গুরুত্ব দিতে নারাজ তৃণমূল কংগ্রেস। তিনি একটু কটাক্ষ সুরে বলেন, ‘মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জাতি-ধর্ম নির্বিশেষে মানুষকে পাশে থাকার জন্যই আহ্বান করেছেন। কিন্তু ভোটের আগে মুখ্যমন্ত্রীকে যে ভাবে শুভেন্দুবাবু আক্রমণ করেছিলেন, সেটা কি ভুলে গিয়েছেন শিশিরবাবু। মুখ্যমন্ত্রীকে কখনও বেগম, বাংলাদেশের ফুফা বলেছেন। আবার কখন ওনার ছেলে মুসলমানদের জেহাদি বলছেন। তাঁর বাবা হয়ে তিনি এই ধর্মীয় স্থানে যাচ্ছেন, এটা কেমন কথা? ভোট চমক ছাড়া আর কিছু না। ভোট মিটলেই আবার কেটে পড়বেন।’

আরও পড়ুন : Crime News: ‘একটা খুন করেছি, আরও ২ খুন করব!’ স্ত্রীকে একের পর এক ধারাল অস্ত্রের কোপ প্রাক্তন স্বামীর