শুভেন্দুর সভাস্থলের পাশেই বেপরোয়া বোমাবাজি, রণক্ষেত্র খেজুরি

বাইক র্যালি করে বারাতলা থেকে খেজুরির সভাস্থলের দিকে যাচ্ছিলেন বিজেপি কর্মীরা। অভিযোগ, সেসময়ই তৃণমূল কর্মীরা তাঁদের লক্ষ্য করে বোমা ছুড়তে থাকে।

শুভেন্দুর সভাস্থলের পাশেই বেপরোয়া বোমাবাজি, রণক্ষেত্র খেজুরি
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Jan 19, 2021 | 3:33 PM

পূর্ব মেদিনীপুর: শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari)সভার আগেই উত্তপ্ত খেজুরি (Khejuri)। চলল বেপরোয়া বোমাবাজি। অভিযোগের তির তৃণমূলের দিকে। আহত বেশ কয়েকজন বিজেপি কর্মী।

খেজুরির হেঁড়িয়ায় আজ দুপুরে সভা করবেন শুভেন্দু অধিকারী। দুপুর ২টোয় সভা করার কথা ছিল তাঁর। কিন্তু সভা শুরু হওয়ার কিছুক্ষণ আগে থেকেই ব্যাপক উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। বাইক র্যালি করে বারাতলা থেকে খেজুরির সভাস্থলের দিকে যাচ্ছিলেন বিজেপি কর্মীরা। অভিযোগ, সেসময়ই তৃণমূল কর্মীরা তাঁদের লক্ষ্য করে বোমা ছুড়তে থাকে।

বেশ কিছুক্ষণ ধরে এলাকায় চলে বোমাবাজি। ঘোটা এলাকা জুড়ে পড়ে থাকতে দেখা যায় বোমার খোল। বোমার আঘাতে বেশ কয়েকজন বিজেপি কর্মী গুরুতর আহত হন। পরিস্থিতি সামাল দিতে এলাকায় পুলিস বাহিনী।

গ্রামে টহল দিচ্ছে পুলিস

এপ্রসঙ্গে কাঁথি সাংগঠনিক জেলার বিজেপির সভাপতি অনুপ চক্রবর্তী বলেন, “এটাই তৃণমূলের কালচার। এবলাকাকে অশান্ত করার চেষ্টা করছে তৃণমূল। তবে আগামী দিনে মানুষ তার যোগ্য জবাব দিয়ে দেবে।” যদিও তৃণমূলের তরফে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

আরও পড়ুন: নন্দীগ্রামে তিনি প্রার্থী? আজ খেজুরি থেকে ২১ বছরের ‘সঙ্গী’কে জবাব দেবেন শুভেন্দু!

উল্লেখ্য, শুভেন্দুর এদিনের সভা অত্যন্ত গুরুত্বপূর্ণ। কারণ এই সভা থেকেই মমতা বন্দ্যোপাধ্যায়ের ‘নন্দীগ্রাম-প্রার্থী’ নামক মাস্টারস্ট্রোকের পাল্টা চাল দিতে পারেন শুভেন্দু, মনে করছেন রাজনৈতিক বিশ্লেষকরা। তবে বোমাবাজির জেরে নির্দিষ্ট সময় পেরিয়ে গেলেও সভা শুরু করতে পারেননি শুভেন্দু।