নন্দীগ্রামে তিনি প্রার্থী? আজ খেজুরি থেকে ২১ বছরের ‘সঙ্গী’কে জবাব দেবেন শুভেন্দু!

শর্মিষ্ঠা চক্রবর্তী

শর্মিষ্ঠা চক্রবর্তী | Edited By: সোমনাথ মিত্র

Updated on: Jan 19, 2021 | 12:48 PM

মমতা বনাম অধিকারী লড়াইয়ে এক পা এগিয়েই আপাতত চাল দিয়ে রেখেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। আজ তারই জবাব দেওয়ার পালা শুভেন্দু।

নন্দীগ্রামে তিনি প্রার্থী? আজ খেজুরি থেকে ২১ বছরের 'সঙ্গী'কে জবাব দেবেন শুভেন্দু!
ফাইল ছবি

পূর্ব মেদিনীপুর: আপাতত একদান এগিয়েই চাল দিয়ে রেখেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। নন্দীগ্রামে প্রার্থী হিসাবে ঘোষণা করে দিয়েছেন নিজের নাম। ঘণ্টা খানেকের ব্যবধানেই মমতা গড়ে রোড শোর সময়েই শুভেন্দু সংবাদমাধ্যমকে জানিয়ে দিয়েছিলেন, ” খেজুরির জনসভা থেকেই জবাব দেব।” কিন্তু অপেক্ষা করাননি শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। রোড শো শেষে সভামঞ্চ থেকেই হুঙ্কার ছাড়েন, “আমি দাঁড়াই বা যে কেউ, নন্দীগ্রামে দিদিমণিকে হাফ লাখ ভোটে হারাব আমরা।” রাতে টুইট করে আরও একবার ‘সামনা-সামনি লড়াই’য়ের চ্যালেঞ্জ ছোড়েন শুভেন্দু।

খেজুরিতে আজ সভা শুভেন্দু অধিকারীরা। দিঘা-কলকাতা ১১৬ বি জাতীয় সড়কের ধারে সভা করবেন তিনি। রাজনৈতিক দিক থেকে এই সভার গুরুত্ব গতকালই কয়েকশো গুণ বাড়িয়ে দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। মমতা বনাম অধিকারী লড়াইয়ে এক পা এগিয়েই আপাতত চাল দিয়ে রেখেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। আজ তারই জবাব দেওয়ার পালা শুভেন্দু।

শুভেন্দু অধিকারীর মঞ্চ

বিচক্ষণ রাজনীতিবিদ অবশ্য প্রথম থেকেই সংবাদমাধ্যমকে সরাসরি জানিয়ে দিয়েছে, মমতা বন্দ্যোপাধ্যায়ের বলা প্রতিটি কথার জবাব তিনি জনসমক্ষেই দেবেন। তাই বিজেপিতে যোগদানের পর থেকেই মমতার সভাকে চ্যালেঞ্জ করেই সভা নির্ঘণ্ট ঘোষণা করেছেন শুভেন্দু।

আরও পড়ুন: পুরুলিয়া মমতার জন্য বিশেষ চ্যালেঞ্জের, আজ কোন মোক্ষম চাল দিতে চলেছেন নেত্রী?

রাজনৈতিক বিশ্লেষকরদের জল্পনার কোনও অবকাশই দেননি শুভেন্দু। নিজেই গতকাল জানিয়ে দিয়েছেন, জবাব তিনি এই মঞ্চ থেকেই দেবেন। ২১ বছরের ‘সঙ্গী দিদি’কে ঠিক কী বার্তা দেন অধিকারী, বড় কী চমক অপেক্ষা করছে এবার, সেটাই দেখার।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla