ফোনে আড়ি পাতা হচ্ছে, এবার বিস্ফোরক অভিযোগ শুভেন্দুর

পূর্ব মেদিনীপুর: ভাইপোর পুলিস ফোনে আড়ি পাতছে। শনিবার পূর্ব মেদিনীপুরের মহিষাদলের সভা থেকে বিস্ফোরক অভিযোগ করলেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। বিজেপিতে যোগদানের পরই লাগাতার অবিভক্ত মেদিনীপুরে সভা করছেন শুভেন্দু অধিকারী। কখনও রোড শো, কখনও সভা – নাম না করে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে একের পর এক তোপ দেগেছেন শুভেন্দু। তবে এদিন মহিষাদলের মঞ্চে থেকে একেবারেই অন্য […]

ফোনে আড়ি পাতা হচ্ছে, এবার বিস্ফোরক অভিযোগ শুভেন্দুর
মহিষাদলের মঞ্চে শুভেন্দু অধিকারী
Follow Us:
| Updated on: Jan 02, 2021 | 8:38 PM

পূর্ব মেদিনীপুর: ভাইপোর পুলিস ফোনে আড়ি পাতছে। শনিবার পূর্ব মেদিনীপুরের মহিষাদলের সভা থেকে বিস্ফোরক অভিযোগ করলেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)।

বিজেপিতে যোগদানের পরই লাগাতার অবিভক্ত মেদিনীপুরে সভা করছেন শুভেন্দু অধিকারী। কখনও রোড শো, কখনও সভা – নাম না করে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে একের পর এক তোপ দেগেছেন শুভেন্দু। তবে এদিন মহিষাদলের মঞ্চে থেকে একেবারেই অন্য অভিযোগ করলেন। শুভেন্দু অভিযোগ করেন, ” আমার সভায় আসতে গেলেই লোককে ভয় দেখানো হচ্ছে। বাধা দেওয়া হচ্ছে। আমার নম্বর আপনাদের প্রত্যেকের কাছে আছে। যে কোনও সময়ে ফোন করবেন। তবে এখন তো ফোনও ধরতে পারছি না।” এরপরই বলেন, “ভাইপোর পুলিস ফোন ট্র্যাক করছে। ফোন ধরতে পারছি না ।”

পাচার নিয়ে অভিষেকের নাম না করে ‘ভাইপো’ সম্বোধন করে একাধিকবার বিঁধেছেন শুভেন্দু। পাল্টা নারদা-সারদা নিয়ে শুভেন্দুকে তোপ দেগেছেন অভিষেক। সভা পাল্টা সভায় তপ্ত হয়েছে রাজনৈতিক আবহ। এবার ‘ভাইপো’কে আবারও বিঁধলেন শুভেন্দু। অস্ত্র সেই ‘পাচার’।

শুভেন্দু বললেন, “গরুকে বিক্রি করে টাকা নিয়েছে। আমি দেখেছি। আমি তালিকা প্রকাশ করব। গরুকে আমরা মাতা বলি।” একইসঙ্গে তাঁর অভিযোগ, “পাচারের সব টাকা শান্তিনিকেতন পৌঁছয়।”

আরও পড়ুন: ‘সিঙ্গুরে আসলে পাপ বোধ হয়’, আক্ষেপের সুর মুকুল রায়ের গলায়

শুভেন্দু বলেন, “হলদিয়াতে আপনাদের ভোট করিয়ে দিতে হবে। ১৫ মের তৃণমূল দলটাই থাকবে না। ফাঁকা কথা জমা দেওয়া হবে না।” তিনি বলেন, “আমার লড়াই লক্ষ্মণ শেঠের সঙ্গে। আমি বামপন্থীদের শ্রদ্ধা করি, লক্ষ্মণ শেঠকে ঘৃণা করি।” উল্লেখ্য,  রবিবারই নিজের গড় কাঁথিতে সভা করবেন শুভেন্দু, আগামী ৮ তারিখ নন্দীগ্রামে সভা। একুশের আগে অবিভক্ত মেদিনীপুরকে এক্কেবারে আষ্ঠেপৃষ্ঠে বেঁধে ফেলতে মরিয়া শুভেন্দু, মত রাজনৈতিক মহলের।