Purulia: আড়াই মাসের শিশুকে আছড়ে মেরে ফেলার অভিযোগ বাবার বিরুদ্ধে, স্বামীর বিরুদ্ধে থানায় স্ত্রী

Purulia: বছর দেড়েক আগে বিয়ে হয় সাগর ও নেহারীর। বিয়ের পর থেকেই স্ত্রীর উপর অত্যাচারের অভিযোগ উঠেছে সাগরের বিরুদ্ধে। স্বামী-স্ত্রীর সম্পর্কও বিশেষ ভাল ছিল না।

Purulia: আড়াই মাসের শিশুকে আছড়ে মেরে ফেলার অভিযোগ বাবার বিরুদ্ধে, স্বামীর বিরুদ্ধে থানায় স্ত্রী
Follow Us:
| Edited By: | Updated on: Aug 04, 2022 | 10:48 PM

পুরুলিয়া: বিয়ের পর থেকেই সংসারে ছিল না সুখ। স্বামী-স্ত্রীর মধ্যেও ঝামেলা লেগে থাকত প্রায়শই। কিন্তু, তার রেশ গিয়ে পড়ল একেবারে একরত্তির উপর। বাবার বিরুদ্ধেই উঠল নিজের সন্তানকে খুনের অভিযোগ। যা নিয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে পুরুলিয়ার (Purulia) টামনা থানার দুড়কু গ্রামে। নিজের আড়াই মাসের শিশুপুত্রকে আছড়ে মেরে ফেলার অভিযোগ উঠেছে এই গ্রামেরই বাসিন্দা সাগর রুইদাসের বিরুদ্ধে। ইতিমধ্যেই নিজের স্বামীর বিরুদ্ধে শিশু খুনের (Murder) অভিযোগ দায়ের করেছেন সাগরের স্ত্রী নেহারী রুইদাস। তবে ঘটনার পর থেকেই পলাতক ওই যুবক। 

সূত্রের খবর, বছর দেড়েক আগে বিয়ে হয় সাগর ও নেহারীর। বিয়ের পর থেকেই স্ত্রীর উপর অত্যাচারের অভিযোগ উঠেছে সাগরের বিরুদ্ধে। স্বামী-স্ত্রীর সম্পর্কও বিশেষ ভাল ছিল না। সম্প্রতি অত্যাচার মাত্রা অনেকটাই বেড়ে যায় বলে জানা যায়। অশান্তি শুরু হলেই বারবার স্ত্রী ও শিশুপুত্রকে খুন করারও হুমকি দিত সাগর। এদিকে এরইমধ্যে এদিন নেহারীর ভাই এবং মা মেয়েকে দেখতে দুড়কু গ্রামে আসেন। তখনই তাঁরা মেয়েকে পুরুলিয়ার বলরামপুরে তাঁদের নিজেদের বাড়িতে নিয়ে যাওয়ার কথা বলেন। অভিযোগ, এ কথা শোনা মাত্রই রুদ্ররূপ ধারণ করেন সাগর। অভিযোগ, সকলের সামনেই আড়াই মাসের শিশুটির পা ধরে আছড় মারতে থাকে সাগর। 

এদিকে এ ঘটনার পরেই গুরুতর আহত অবস্থায়  শিশুটিকে নিয়ে পুরুলিয়া দেবেন মাহাতো মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে আসেন শিশুটির আত্মীয়রা। সেখান তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। ঘটনা প্রসঙ্গে মৃত শিশুটির মা নেহারি রুইদাস বলেন, “আমার মা, আমার ভাই এদিন আমাদের দেখতে আসে। আমাকে বাড়ি নিয়ে যেতে চাইছিল। তখনই আমার স্বামী হঠাৎ রাগে চেঁচাতে থাকে। বলে আগুন জ্বালিয়ে দেব। নেশা করে আমাকে মারধর করত।”