Manoj Tiwari: ‘ঝুঁকেগা নেহি…’, ‘পুষ্পা’ স্টাইলে দাড়িতে হাত বুলিয়ে বিজেপিকে কটাক্ষ মনোজের

তৃণমূল যুব কংগ্রেসের ডাকে শিবপুর বিধানসভা কেন্দ্রের অন্তর্গত ব্যাতাইতলা থেকে হাওড়া ময়দান পর্যন্ত এই প্রতিবাদ মিছিলের আয়োজন করা হয়। মিছিলের একেবারে পুরোভাগে ছিলেন স্থানীয় বিধায়ক তথা রাজ্যের ক্রীড়া প্রতিমন্ত্রী মনোজ তিওয়ারি।

Manoj Tiwari: 'ঝুঁকেগা নেহি...', 'পুষ্পা' স্টাইলে দাড়িতে হাত বুলিয়ে বিজেপিকে কটাক্ষ মনোজের
হাওড়া ময়দানে জনসভায় শিবপুরের বিধায়ক মনোজ তিওয়ারি।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 11, 2022 | 10:48 PM

হাওড়া: ঝুঁকেগা নেহি…! রাজ্যের প্রতি কেন্দ্রের বিজেপি সরকারের বঞ্চনার প্রতিবাদ তুলে একেবারে ‘পুষ্পা’ সিনেমার ডায়ালগ তুলে ধরলেন হাওড়া শিবপুরের বিধায়ক তথা রাজ্যের ক্রীড়া প্রতিমন্ত্রী মনোজ তিওয়ারি। একইসঙ্গে কেন্দ্রের বঞ্চনার বিরুদ্ধে সকলকে গর্জে ওঠারও ডাক দিলেন বাংলার এই প্রাক্তন ক্রিকেটার।

আবাস যোজনা থেকে ১০০ দিনের কাজ সহ একাধিক ইস্যুতে রাজ্যের প্রতি কেন্দ্রের বিজেপি সরকারের বঞ্চনার অভিযোগ তুলে এদিন শিবপুরে এক প্রতিবাদ মিছিলের আয়োজন করা হয়। তৃণমূল যুব কংগ্রেসের ডাকে শিবপুর বিধানসভা কেন্দ্রের অন্তর্গত ব্যাতাইতলা থেকে হাওড়া ময়দান পর্যন্ত এই প্রতিবাদ মিছিলের আয়োজন করা হয়। মিছিলের একেবারে পুরোভাগে ছিলেন স্থানীয় বিধায়ক তথা রাজ্যের ক্রীড়া প্রতিমন্ত্রী মনোজ তিওয়ারি। মিছিল শেষে হাওড়া ময়দানে এক জনসভাও হয়। সেই জনসভার মঞ্চ থেকেই একেবারে ফিল্মি কায়দায় দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুনের ‘পুষ্পা’ সিনেমার বিখ্যাত ডায়ালগ ‘ঝুঁকেগা নেহি…’ বলে বিজেপির বিরুদ্ধে তীব্র কটাক্ষ করেন মনোজ তিওয়ারি। বলেন, “টিএমসি বিজেপি কে সামনে ঝুঁকেগা নেহি …।”

এদিন বিজেপির বিরুদ্ধে তীব্র উষ্মা প্রকাশের পাশাপাশি তিনি আরও জানান, আগামী ২০২৪-এ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে দেশের প্রধানমন্ত্রী হিসাবে দেখতে চান।

অন্যদিকে, ‘পুষ্পা’ সিনেমার ডায়ালগ তুলে ধরে মনোজ তিওয়ারির বক্তব্যের কড়া সমালোচনা করেছেন রাজ্য বিজেপির সম্পাদক উমেশ রায়। তিনি সরাসরি উক্ত সিনেমার ডায়ালগ উদ্ধৃত করে বলেন, “যে ভাবে সিনেমায় হিরো একজন লাল চন্দনের ডাকাত, ঠিক একইভাবে এ রাজ্যের মানুষও জেনে গিয়েছেন এখানেও একই কায়দায় মানুষের চাকরি, টাকা ও সম্মান প্রতিনিয়ত লুঠ করছে। ফলে তাদের দলের মন্ত্রী-বিধায়কদের থেকে এটাই কাম্য।”

যদিও দলীয় কর্মীদের উজ্জীবিত করতেই ‘পুষ্পা’ সিনেমার বহুল প্রচলিত সংলাপটি তিনি ব্যবহার করেছেন বলে জানান ক্রীড়া প্রতিমন্ত্রী। এই মন্তব্যের জন্য যদি কেউ মর্মাহত হন, তার জন্য তিনি আন্তরিকভাবে দুঃখিত বলেও উল্লেখ করেছেন।