Basanti Mischief arrested: ৩ দিন পর ফের উদ্ধার আগ্নেয়াস্ত্র, বাসন্তীতে গ্রেফতার দুই ভাই

Basnti: পুলিশি জেরায় অবৈধ অস্ত্র মজুত রাখার কথা স্বীকার করেছে দুই ভাই এমনটাই জানা গিয়েছে পুলিশ সূত্রে।

Basanti Mischief arrested: ৩ দিন পর ফের উদ্ধার আগ্নেয়াস্ত্র, বাসন্তীতে গ্রেফতার দুই ভাই
আগ্নেয়াস্ত্র উদ্ধার (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Apr 07, 2022 | 12:17 PM

বাসন্তী: বেআইনি আগ্নেয়াস্ত্র উদ্ধারে তল্লাশি জারি রেখেছে বাসন্তী থানার পুলিশ। বুধাবার তল্লাশি চালিয়ে বেশ কিছু বেআইনি আগ্নেয়াস্ত্র সহ দু’জনকে গ্রেফতার করছে বাসন্তী থানার পুলিশ। ওই দু’জন সম্পর্কে দুই ভাই বলেই খবর। অভিযুক্ত দু’জনের নাম শুভেন্দু মণ্ডল ও সুশান্ত মণ্ডল। এদিন, রাত্রিবেলা দক্ষিণ ২৪ পরগনার বাসন্তী থানার আইসি আবদুর রব খানের নেতৃত্বে বিশালপুলিশ বাহিনী তল্লাশি চালায় গোটা এলাকায়।

পুলিশ গোপন সূত্রে খবর পায় যে, ৬ নম্বর সোনাখালীর বাসিন্দা শুভেন্দু মণ্ডলের বাড়িতে অবৈধ অস্ত্র ও গুলি মজুত রাখা রয়েছে। এমন খবর পাওয়া মাত্র বাসন্তী থানার আইসির নেতৃত্বে বিশাল পুলিশ শুভেন্দু মণ্ডলের বাড়িতে হানা দেয়। তাকে আটক করে। জিজ্ঞাসাবাদে অবৈধ অস্ত্র রাখার কথা স্বীকার করে অভিযুক্ত। পাশপাশি এও জানায় ওই অস্ত্রগুলি সে তার ভাই সুশান্ত মণ্ডলের কাছে রাখতে দিয়েছে।

পরে সুশান্তকেও আটক করে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। পুলিশি জেরায় অবৈধ অস্ত্র মজুত রাখার কথা স্বীকার করেছে দুই ভাই এমনটাই জানা গিয়েছে পুলিশ সূত্রে। একটি বাক্স থেকে একটি দেশি বন্দুক ও এক রাউন্ড গুলি বের করে দেয় তারা। পুলিশ অবৈধ অস্ত্র ও গুলি বাজেয়াপ্ত করে দুই ভাইকে গ্রেফতার করে। বৃহস্পতিবার দুই ভাইকে আলিপুর আদালতে তোলা হবে বলে জানা গিয়েছে।

এই প্রথম নয়, এর আগে  ৪ এপ্রিল বাসন্তীর কলাহাজরার বাসিন্দা মোতালেপ পুরকাইত নামে এক ব্যক্তিকে বেআইনি অস্ত্র সমেত গ্রেফতার করে আদালতে তুলেছিল বাসন্তী থানার পুলিশ। আদালতের নির্দেশে ওই ব্যক্তিকে পুলিশ নিজেদের হেফাজতে নেয়। তাকে থানায় লাগাতার জিজ্ঞাসাবাদ করা হয়। জানা যায়, তার বাড়ির পিছনের দিকে একটি কুঁড়ে ঘরে খড়ের ভিতরে বেআইনি আগ্নেয়াস্ত্র লুকানো রয়েছে। বাসন্তী থানার তদন্তকারী পুলিশ নির্দিষ্টস্থানে অভিযুক্তকে নিয়ে তল্লাশি অভিযান শুরু করে। তারপরই খড়ের মধ্যে থেকে উদ্ধার হয় আরও একটি আগ্নেয়াস্ত্র।

আরও পড়ুন: Diamond Harbour Mischief Arrested: নাম ইমরান খান, হাতে পিস্তল, দুষ্কৃতীর ভিডিয়োয় ঘুম কাড়ল ডায়মন্ড হারবার পুলিশের