Cow Attack: নতুন মালিকের হাতে তুলে দেওয়ার সময় আচমকা রুদ্রমূর্তি গরুর, গৃহকর্তার ছেলেকে গুঁতিয়ে যাচ্ছেতাই কাণ্ড

Gosaba Cow Attack: গোয়াল ঘর থেকে ওই গরুটিকে বের করার সময়েই ঘটে বিপত্তি। আচমকাই ক্ষেপে যায় গরুটি। তারপর একের পর এক গুঁতো। হঠাৎ করে গরুর এমন রূপ দেখে চমকে যান পরিবারের লোকেরা।

Cow Attack: নতুন মালিকের হাতে তুলে দেওয়ার সময় আচমকা রুদ্রমূর্তি গরুর, গৃহকর্তার ছেলেকে গুঁতিয়ে যাচ্ছেতাই কাণ্ড
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: May 28, 2023 | 12:05 AM

গোসাবা: বিক্রি করে দেওয়া হচ্ছিল ঘরের গরু। গোয়াল ঘর থেকে বের করার সময়েই হঠাৎ রূদ্র মূর্তি ধারণ করল গরু (Cow Attack)। গৃহস্বামীর ছেলে গোয়াল ঘর থেকে গরুটিকে বের করে নতুন মালিকের হাতে তুলে দেওয়ার সময়েই এতদিনের পরিচিত গরুটি আচমকা ক্ষেপে যায়। গৃহস্বামীর ছেলেকে গুঁতো মেরে ফেলে দেয় পুকুরে। পুকুরে ফেলে দেওয়ার পরও একাধিকবার গুঁতো মারতে থাকে। ঘটনায় গুরুতর আহত হয় রাইহান মোল্লা নামে ওই যুবক। শনিবার রাতে ঘটনাটি ঘটেছে সুন্দরবনের গোসাবায়। সেখানে শম্ভুনগর পঞ্চায়েতের মিত্রপুর গ্রামে বাড়ি রাইহানদের। তাঁদের বেশ কয়েকটি গরু রয়েছে। দিনকয়েক আগেই একটি গরু বিক্রি করে দেন একজনের কাছে। আজ সেই গরুটিকে রাইহানদের বাড়ি থেকে নিয়ে যেতে এসেছিলেন নতুন মালিক।

সেই সময় রাইহান গোয়াল ঘরে গিয়ে এতদিনের চেনা গরুটিকে জল খাওয়ায়। এতক্ষণ সব ঠিকঠাকই ছিল। এরপর গোয়াল ঘর থেকে ওই গরুটিকে বের করার সময়েই ঘটে বিপত্তি। আচমকাই ক্ষেপে যায় গরুটি। তারপর একের পর এক গুঁতো। হঠাৎ করে গরুর এমন রূপ দেখে চমকে যান পরিবারের লোকেরা। তড়িঘড়ি গরুটিকে সেখান থেকে সরিয়ে রাইহানকে উদ্ধার করেন তাঁরা। একের পর এক গুঁতোয় তখন রাইহানের অবস্থা শোচনীয়। গুরুতর জখম হয় সে। অচৈতন্য হয়ে পড়ে। সেই অবস্থাতেই কোনওক্রমে তাঁকে সেখান থেকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় ক্যানিং মহকুমা হাসপাতালে। আপাতত সেখানেই চিকিৎসাধীন রয়েছে ওই যুবক।

হঠাৎ করে কেন এই গরুটি এমন আচরণ করল, তা ভেবে উঠতে পারছেন না পরিবারের লোকেরা। এতদিনের গরু, এতদিন ধরে বাড়িতে রয়েছে, কখনও এমন আচরণ দেখেননি তাঁরা। পরিবারের লোকেরা তড়িঘড়ি রাইহানকে হাসপাতালে নিয়ে আসার পর অনেকক্ষণ ধরে চেষ্টার পর গরুটিকে শান্ত করেন প্রতিবেশীরা। এদিকে সংজ্ঞাহীন অবস্থায় বর্তমানে ক্যানিং মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন ওই যুবক।