DYFI Worker Death: নয়ানজুলিতে ভাসছে দেহ, পাশে পড়ে ইঞ্জেকশন, DYFI কর্মীর মৃত্যুতে সন্দেহর তির তৃণমূলের দিকে

Bishnupur: পরিবার ও সিপিআইএমের পক্ষ থেকে দাবি করা হয়েছে, কেউ রাতের অন্ধকারে তাঁকে খুন করে নয়ানজুলির পানার মধ্যে ফেলে রেখে পালিয়ে গিয়েছে।

DYFI Worker Death: নয়ানজুলিতে ভাসছে দেহ, পাশে পড়ে ইঞ্জেকশন, DYFI কর্মীর মৃত্যুতে সন্দেহর তির তৃণমূলের দিকে
বিদ্যুৎ মণ্ডল, DYFI কর্মী (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Mar 30, 2022 | 7:23 PM

বিষ্ণুপুর: নয়ানজুলি থেকে উদ্ধার এক ব্যক্তির দেহ। এলাকায় তিনি ডিওয়াইএফআই (DYFI) কর্মী হিসেবেই পরিচিত ছিলেন। বুধবার বিষ্ণুপুর থানার কোম্পানি পুকুর এলাকার এক নয়ানজুলি থেকে উদ্ধার হয় তাঁর দেহ। গোটা ঘটনায় চাঞ্চল্য দেখা দিয়েছে ওই এলাকায়।

মৃত যুবকের নাম বিদ্যুৎ মণ্ডল। পরিবার ও সিপিএমের পক্ষ থেকে দাবি করা হয়েছে, কেউ রাতের অন্ধকারে তাঁকে খুন করে নয়ানজুলির পানার মধ্যে ফেলে রেখে পালিয়ে গিয়েছে। অভিযোগ, মৃত ব্যক্তির শরীরের মধ্যে ধস্তাধস্তির চিহ্ন রয়েছে। এছাড়াও ইঞ্জেকশনের একটি সিরিঞ্জও উদ্ধার হয়েছে ঘটনাস্থল থেকে। এখানেই শেষ নয়, ওই এলাকায় তিনটি জুতো পড়েছিল বলেও খবর। যার কারণে স্থানীয় বাসিন্দাদের পাশপাশি দলীয় কর্মীদের সন্দেহ যে, বিদ্যুৎকে খুন করে কেউ ফেলে রেখে গিয়েছে।

গোটা ঘটনায় বিষ্ণুপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের হয়েছে। পুরো বিষয়টি তদন্ত করে দেখছে পুলিশ। সিপিএম এর দাবি শাসকদলেরই কেউ খুন করেছে তাঁদের কর্মীকে। যদিও গোটা বিষয়টি উড়িয়ে দিয়েছে ঘাসফুল শিবির। অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় নড়েচড়ে বসেছে বিজেপিও। তাদের পক্ষ থেকে জানানো হয়েছে যে, পুলিশ পুরোপুরি বিষয়টি তদন্ত করে দেখুক। কারণ এটি একটি খুন।

গোটা ঘটনায় বিদ্যুৎয়ের ভাই জানান, “আমার দাদাকে খুন করা হয়েছে। যেখানে ওকে করে ফেলে রাখা হয়েছে সেই জায়গায় ইঞ্জেকশন মিলেছে। সঙ্গে ওর শরীরের অনেক জায়গায় ধস্তাধস্তির দাগ মিলেছে। পুলিশ যদিও আরও ভালো করে তদন্ত করত তাহলে অনেক কিছু পাওয়া যেত ওই এলাকা থেকে।” অন্যদিকে এই একই অভিযোগ করেছেন এলাকাবাসীও। তবে বিদ্যুৎ মণ্ডলের মৃৃত্যুতে জলঘোলা হচ্ছে ক্রমশ।

আরও পড়ুন: North Dinajpur Chaos: ‘প্রেসক্রিপশন দেখিয়েও রেহাই দিল না’, চোর সন্দেহে মানসিক ভারসাম্যহীন যুবককে মেরেই ফেলল গ্রামবাসীরা

আরও পড়ুন: Konnagar Youth Death: এখনও মাধ্যমিকের রেজ়াল্ট জানা বাকি! কিন্তু তার আগেই…