‘লোকটা সিআইডি বলত, রোজই বাড়িতে নতুন নতুন মেয়ে নিয়ে আসত! এরপরই আজ…’, বিস্ফোরক অভিযোগ এলাকাবাসীর

Bhangar: যদিও অভিযুক্তের দাবি সম্পূর্ণ ভিত্তিহীন অভিযোগ।

'লোকটা সিআইডি বলত, রোজই বাড়িতে নতুন নতুন মেয়ে নিয়ে আসত! এরপরই আজ...', বিস্ফোরক অভিযোগ এলাকাবাসীর
নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 23, 2021 | 2:58 PM

দক্ষিণ ২৪ পরগনা: ভুয়ো সিআইডি আধিকারিক পরিচয় দিয়ে এলাকায় মধুচক্র চালানোর অভিযোগ। তিনজনকে আটক করল পুলিশ। ভাঙড় থানা এলাকার এই ঘটনা। যদিও আটক ওই ব্যক্তির দাবি, তাঁর বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগই ভিত্তিহীন। তিনি পরিজনদের নিয়েই থাকেন। পাল্টা তিনি দাবি করেন, এলাকায় বাড়ি কেনার সময় তাঁর কাছে স্থানীয়রা টাকা চেয়েছিলেন। তিনি তা দিতে অস্বীকার করায় এই মিথ্যা অভিযোগে ফাঁসানোর চেষ্টা চলছে।

ভাঙড় থানার কালিকাপুর। অভিযোগ, সেখানেই গত এক বছর ধরে বসবাস করছেন সাহিন মোর্তাজা নামে এক ব্যক্তি। এলাকাবাসীর দাবি, তিনি নিজেকে সিআইডি পরিচয় দেন। স্থানীয় এক বাসিন্দার কথায়, “বাড়িটি যাঁর ছিল তিনি মারা যান। এরপর একদিন হঠাৎ শুনলাম বাড়িটা বিক্রি হয়ে গিয়েছে। বাড়ি কে কিনেছে বা কী বৃত্তান্ত কিছুই জানানো হয়নি গ্রামের লোকজনদের। গত এক বছর ধরে দেখছি বাড়ির কর্তা বিভিন্ন সময় একাধিক মেয়ে নিয়ে বাড়িতে ওঠেন। গ্রামের কেউ জিজ্ঞাসা করলে বলেন আত্মীয়।”

অভিযোগ, শুক্রবার সকালেও একটি মেয়েকে নিয়ে আসেন সাহিন। সেই মেয়েটি আবার পাশের গ্রামেরই বাসিন্দা। এলাকার লোকজন এরপর ফের সাহিনকে জিজ্ঞাসা করলে বলেন, এই মেয়েটিও তাঁর আত্মীয়। স্থানীয়দের অভিযোগ, “ওই মেয়েটি আত্মীয় নয়। সঙ্গে অন্য একটি ছেলেও ছিল। দু’জন এক সঙ্গে একটা ঘরের ভিতরে ছিল। আমাদের মনে হচ্ছে এবার এখানে মধুচক্র চলছে। ঘরে নানা নেশার দ্রব্যও পড়ে রয়েছে।” এরপরই ওই ব্যক্তিকে আটকে থানায় খবর দেন এলাকার লোকজন। পুলিশ জানিয়েছে, অভিযোগ খতিয়ে দেখে তারপরই কোনও মন্তব্য করা সম্ভব। আরও পড়ুন: নারী সুরক্ষায় বাসে হেল্পলাইন চালু করা যায়? রাজ্যের কাছে জানতে চাইল হাইকোর্ট