Sonarpur arrest: হোটেলে ডেকে ফটোশুট, মডেলিং-এর টোপ দিয়ে অন্তরঙ্গ হওয়ার চেষ্টা, গ্রেফতার যুবক

Sonarpur arrest: শনিবার তাঁকে গ্রেফতার করেছে সোনারপুর থানার পুলিশ। অভিযুক্ত যুবকের নাম অঙ্কিত শর্মা। ধৃতের বাড়ি গড়িয়া এলাকায়।

Sonarpur arrest: হোটেলে ডেকে ফটোশুট, মডেলিং-এর টোপ দিয়ে অন্তরঙ্গ হওয়ার চেষ্টা, গ্রেফতার যুবক
Follow Us:
| Edited By: | Updated on: Dec 24, 2022 | 1:58 PM

সোনারপুর : মডেলিং করে টাকা রোজগার করার প্রবণতা এখন অনেক তরুণীর মধ্যেই থাকে। আর সেই সুযোগকে কাজে লাগিয়েই প্রতারণার ফাঁদ পেতেছিল সোনারপুরের এক যুবক। এক তরুণীর অভিযোগের ভিত্তিতেই গ্রেফতার করা হল যুবককে। হুমকি দিয়ে টাকা নেওয়ার অভিযোগ উঠেছে ওই যুবকের বিরুদ্ধে। অভিযোগ, মডেলিংয়ের মাধ্যমে টাকা রোজগার করার টোপ দিয়ে মহিলাদের সঙ্গে যোগাযোগ করতেন ওই যুবক। শনিবার তাঁকে গ্রেফতার করেছে সোনারপুর থানার পুলিশ। অভিযুক্ত যুবকের নাম অঙ্কিত শর্মা। ধৃতের বাড়ি গড়িয়া এলাকায়। সেখান থেকেই তাঁকে গ্রেফতার করা হয়েছে।

মডেলিং-এ সুযোগ পাইয়ে দেওয়ার নাম করে মহিলাদের গোপন ছবি তোলা, তাঁদের অন্তরঙ্গ হওয়া এবং পরে সেই সমস্ত ছবি দেখিয়ে মহিলাদের ব্ল্যাকমেল করার অভিযোগ উঠেছে ধৃত যুবকের বিরুদ্ধে। তরুণীদের কাছ থেকে জোর করে টাকা নেওয়ার অভিযোগও উঠেছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত নিজেকে ফটোগ্রাফার বলে পরিচয় দিতেন। সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন মহিলাকে মেসেজ করে মডেলিং ও মডেলিংয়ের মাধ্যমে টাকা উপার্জনের টোপ দিতেন বলে অভিযোগ।

মূলত কলেজ ছাত্রী, গৃহবধূ ও চাকরিরত মহিলাদের আরও উপার্জনের টোপ দিয়ে মেসেজ করা হত। যাঁরা রাজি হতেন তাঁদের নাকি বিভিন্ন হোটেলে নিয়ে গিয়ে ছবি তুলে দিতেন ওই যুবক। তারপর হোটেলেই অন্তরঙ্গ হওয়ার চেষ্টা করতেন তাঁদের সঙ্গে। পরে সেই সমস্ত ছবি সোশাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে তাঁদের কাছ থেকে টাকা আদায় করা হত বলে অভিযোগ তরুণীর। ধৃতকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করছে সোনারপুর থানার পুলিশ।

গত বছরই প্রকাশ্যে এসেছিল নিউ টাউনের পর্নোগ্রাফি চক্র। মৈনাক এবং নন্দিতা নামে দুজনকে সেই ঘটনায় গ্রেফতার করা হয়েছিল। জেরায় জানা গিয়েছিল, পর্নোগ্রাফির শুটিং করতেন তাঁরা। গোপনে শুভঙ্কর নামে এক যুবককে মেমোরি চিপ দিতেন মৈনাক ও নন্দিতা। পর্নের শুটিং হয়ে গেলে ফের সেই চিপ তাঁদের ফেরত দিতে হত।