স্বামী খুনের ১০ বছর পর স্ত্রীর রহস্যমৃত্যু! চাঞ্চল্য কুলতলিতে

স্বামী খুন হওয়ার দশ বছর পরে স্ত্রীর রহস্যমৃত্যু। মঙ্গলবার সকালে কুলতলি (Kultoli) থানার সানকি জাহান গ্রামের অধিকারী পাড়ায় একটি বাড়ির মেঝে থেকে মহিলার দেহ উদ্ধার করে পুলিশ।

স্বামী খুনের ১০ বছর পর স্ত্রীর রহস্যমৃত্যু! চাঞ্চল্য কুলতলিতে
নিজস্ব চিত্র

দক্ষিণ ২৪ পরগনা: স্বামী খুন হওয়ার দশ বছর পরে স্ত্রীর রহস্যমৃত্যু। মঙ্গলবার সকালে কুলতলি (Kultoli) থানার সানকি জাহান গ্রামের অধিকারী পাড়ায় একটি বাড়ির মেঝে থেকে মহিলার দেহ উদ্ধার করে পুলিশ। মৃতের নাম সুচিত্রা অধিকারী (৫৭)।

গৃহবধূর গলায় কাপড় জড়ানো ছিল। তাঁর মাথায় আঘাতের চিহ্ন রয়েছে বলে পুলিশ জানিয়েছে। গ্রামের লোকের সন্দেহ বছর সাতান্ন বয়সী সুচিত্রাকে খুন করা হয়ে থাকতে পারে। মহিলার দুই ছেলে কাজের সূত্রে পরিবার নিয়ে অন্যত্র থাকেন। স্থানীয় কয়েকজন মহিলাকে ঘরের মেঝেয় পড়ে থাকতে দেখেন।

সুচিত্রার স্বামী মধুসূন অধিকারী ২০১১ সালে খুন হন। তিনি তৃণমূল কংগ্রেসের কর্মী ছিলেন বলে গ্রামের বাসিন্দারা জানান। খুনের কারণ পারিবারিক না পুরনো কোনও শত্রুতা, তার তদন্ত শুরু করেছে পুলিশ। মৃত্যুর কারণ জানতে দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

আরও পড়ুন: তৃতীয় ঢেউ থেকে শিশুদের রক্ষার্থে কতটা প্রস্তুত বাংলা সরকার?

প্রতিবেশীরা জানাচ্ছেন, সোমবার রাতে খাওয়া দাওয়া করে ঘুমাতে গিয়েছিলেনl তখন দেখাও হয়। কিন্তু মঙ্গলবার সকালেই দেখা যায় যে, ঘরের মধ্যেই মেঝেতে তাঁর মৃতদেহটি পড়ে রয়েছেl খুনের কারণ নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে।

Click on your DTH Provider to Add TV9 Bangla