Police: বাইকের সঙ্গে ধাক্কা কুকুরের, কলকাতা পুলিশের সার্জেন্টকে বেধড়ক মার মদ্যপদের

Sonarpur: সেই সময় রাস্তার পাশে দোকানের সামনে কয়েকজন বাসিন্দা মদ্যপান করছিলেন।

Police: বাইকের সঙ্গে ধাক্কা কুকুরের, কলকাতা পুলিশের সার্জেন্টকে বেধড়ক মার মদ্যপদের
আক্রান্ত পুলিশকর্মী
Follow Us:
| Edited By: | Updated on: Oct 16, 2021 | 3:47 PM

সোনারপুর: ডিউটি সেরে ফেরার পথে নীতি পুলিশির শিকার কলকাতা পুলিশের (Kolkata Police) সার্জেন্ট। দশমীর রাতে ঘটনাটি ঘটে গোড়খাড়া লাঙড়পাড়া এলাকায়। রাস্তার কুকুরকে (Street Dog) ধাক্কা মারার অপরাধে রাজা রায় (Raja Roy) নামে ওই পুলিশকর্মীকে বেধড়ক মারধর করার অভিযোগ ওঠে স্থানীয় কয়েকজন বাসিন্দার বিরুদ্ধে। আক্রান্ত পুলিশকর্মী সোনারপুর থানার (Sonarpur Police station) এবিষয়ে অভিযোগ জানান। তার অভিযোগের ভিত্তিতে সোনারপুর থানার পুলিশ একজন অভিযুক্তকে গ্রেফতার করে। বাকিদের খোঁজে তল্লাশি শুরু করেছেন তদন্তকারী আধিকারিকেরা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, আক্রান্ত ওই সার্জেন্ট বর্তমানে যাদবপুর ট্রাফিক গার্ডে (Jadavpur Traffic Guard)  কর্মরত। দশমীর রাতে ডিউটি সেরে সোনারপুরে নিজের বাড়ি ফিরছিলেন তিনি। সোনাঝিল এলাকার বাসিন্দা তিনি। লাঙড়পাড়া এলাকায় একটি রাস্তার কুকুরের সঙ্গে ধাক্কা লাগে তার বাইকের। কুকুরটির চোট লাগার পাশাপাশি তিনি নিজেও রাস্তায় পড়ে যান। তাতে অল্প অহতও হন।

সেই সময় রাস্তার পাশে দোকানের সামনে কয়েকজন বাসিন্দা মদ্যপান করছিলেন। বিষয়টি দেখতে পেয়ে তারা কুকুরটির শুশ্রুষা করা বা সার্জেন্টকে উদ্ধার করার বদলে বেধড়ক মারধর শুরু করে পুলিশকর্মীকেই (Police person)। অভিযোগ, প্রায় জনা ছয় যুবক প্রথমে চড়াও হয় এবং মারধর করে।

সার্জেন্টের হেলমেট দিয়েও মারধর করা হয়। এর জেরে হাতে, বুকে, মুখে, গলায় আঘাত পেয়েছেন তিনি। এতকিছুর পর রাস্তায় বাঁচাও বাঁচাও করে চিৎকার করলেও কেউ সামান্য সাহায্যের জন্যও এগিয়ে আসেনি। তাই বাধ্য হয়েই নিজেকে কোনও মতে বাঁচিয়ে সেখান থেকে পালান তিনি। এরপর কিছুটা দৌড়ে একটি রিক্সায় উঠে সোজা পৌঁছে যান সোনারপুর থানায় (Sonarpur police station)। সেখানে কর্তব্যরত পুলিশকর্মীদের গোটা ঘটনাটি খুলে বলেন । সঙ্গে সঙ্গে তার অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে সোনারপুর থানা।

ইতিমধ্যেই এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে কার্তিক ঘোষ নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। বাকিদের খোঁজেও তল্লাশি চলছে। এদিকে, এই ঘটনায় প্রশ্ন উঠছে উত্সবের দিনে যে পুলিশকর্মীরা ডিউটি করে চলেছেন সাধারণ মানুষকে নিরাপত্তা দেওয়ার জন্য তাদের প্রতি এহেন আচরণ কি আদেও কাম্য?

আরও পড়ুন: Fire Accident: রাস্তার ধারের রেস্তোরাঁয় ভয়াবহ আগুন, একাদশীতেই বিপদে মল্লিকবাজার!

আরও পড়ুন: TMC in Tripura: সদ্য তৃণমূলে যোগ দেওয়া শান্তনুর ওপর হামলা ত্রিপুরায়