Arabul Islam: আরাবুলের মেয়ের বাড়িতে চুরি, কী কী খোয়া গেল জানেন?

Arabul Islam: আরাবুলের ছেলে হাকিমুল ইসলামের অভিযোগ, বাড়িতে কেউ না থাকার সুযোগেই এই চুরির ঘটনা ঘটেছে বলে খবর। জানা যাচ্ছে, চোরের দল পাঁচটি ঘরের সমস্ত দরজা খুলে আলমারি থেকে সোনার গহনা এবং নগদ টাকাসহ সমস্ত সামগ্রী চুরি করে নিয়েছে। ভর সন্ধ্যায় কীভাবে এই চুরির ঘটনা ঘটল সেই নিয়েই উঠছে প্রশ্ন।

Arabul Islam: আরাবুলের মেয়ের বাড়িতে চুরি, কী কী খোয়া গেল জানেন?
আরাবুল ইসলাম। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 28, 2024 | 1:32 PM

ভাঙড়: ভাঙড়ের তৃণমূল নেতা আরাবুল ইসলাম এখনও জেলে। সেখানেই দিন কাটছে তাঁর। কিন্তু এরই মধ্যে বড় অঘটন ঘটে গেল তাঁর পরিবারের সদস্যের সঙ্গে। জানা গিয়েছে, তৃণমূলের এই দাপুটে নেতার মেয়ের বাড়িতে হয়েছে বড়সড় চুরি। খোয়া গিয়েছে প্রচুর গহনা সহ প্রচুর টাকা ও সামগ্রী। পরিবারের দাবি, তারাবি নামাজের সময়ই এই ঘটে থাকলেও ঘটেতে পারে।

আরাবুলের ছেলে হাকিমুল ইসলামের অভিযোগ, বাড়িতে কেউ না থাকার সুযোগেই এই চুরির ঘটনা ঘটেছে বলে খবর। জানা যাচ্ছে, চোরের দল পাঁচটি ঘরের সমস্ত দরজা খুলে আলমারি থেকে সোনার গহনা এবং নগদ টাকাসহ সমস্ত সামগ্রী চুরি করে নিয়েছে। ভর সন্ধ্যায় কীভাবে এই চুরির ঘটনা ঘটল সেই নিয়েই উঠছে প্রশ্ন।

এ দিকে, খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই পোলেরহাট থানার পুলিশ কর্মীরা ঘটনাস্থলে আসেন। সেখানে পৌঁছন আরাবুল ইসলামের পুত্র হাকিমুল ইসলামও। তিনি বলেন, “সন্ধ্যে নাগাদ আমার দিদি এক আত্মীয়র বাড়িতে গিয়েছিল। সন্ধ্যে সাড়ে সাতটা নাগাদ বেরিয়েছিল। ঘরে ফেরে সাড়ে ন’টা নাগাদ। তখন দেখেন বাড়ি পুরো লন্ডভন্ড। প্রচুর সোনা গহনা, ক্যাশ টাকা নিয়ে গিয়েছে। আমার মনে হয় বড় ক্রাইম হয়েছে। আনুমানিক প্রায় ১০ লক্ষ টাকার সামগ্রী। ৭০ থেকে ৮০ হাজার ক্যাশ টাকা চুরি গিয়েছে।”