TMC : ফাঁকা বাড়িতে একা পেয়ে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ, কাঠগড়ায় তৃণমূল কর্মী

TMC : বিষয়টি নিয়ে রাতে গ্রামে সালিশি সভা ডাকা হলেও সেখানে অভিযুক্ত পঞ্চায়েত সদস্য উপস্থিত না হওয়ায় আজ গ্রামবাসীদের একাংশের সাহায্য নিয়ে থানার দারস্থ হন নির্যাতিতা বধূ ও তাঁর স্বামী।

TMC : ফাঁকা বাড়িতে একা পেয়ে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ, কাঠগড়ায় তৃণমূল কর্মী
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Mar 30, 2023 | 5:40 PM

মথুরাপুর : এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠল দক্ষিণ ২৪ পরগনা (South 24 Pargana) জেলার মথুরাপুর এক নম্বর ব্লকের মথুরাপুর পশ্চিম পঞ্চায়েতের তৃণমূল (Trinamool Congress) সদস্যের বিরুদ্ধে। এদিন দুপুরে মথুরাপুর থানায় অভিযুক্ত পঞ্চায়েত সদস্যের বিরুদ্ধে ধর্ষণের লিখিত অভিযোগ দায়ের করেছেন নির্যাতিতা। তবে থানায় অভিযোগ হওয়ার পর থেকে পলাতক অভিযুক্ত। ঘটনার খবর চাউর হতেই তা নিয়ে চাপানউতর শুরু হয়েছে গোটা এলাকায়। তৃণমূলের পঞ্চায়েত সদস্যের কুকীর্তিতে সরব হয়েছে বিরোধীরাও। যদিও ব্লক তৃণমূল নেতৃত্ব (TMC Leader) জানিয়েছে, দলীয়ভাবে ওই পঞ্চায়েত সদস্যের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। ইতিমধ্যেই ওই সদস্যকে দল থেকে বহিষ্কারও করা হয়েছে।

নির্যাতিতার অভিযোগ, কাজের সুবাদে তাঁরা আগে কলকাতায় থাকতেন। কিছুদিন আগে কলকাতা থেকে পাকাপাকিভাবে গ্রামের বাড়িতে ফিরেছিলেন। সামনে পঞ্চায়েত নির্বাচন। তাই তাদের সঙ্গে আলাপের পাশাপাশি সরকারি সুযোগ-সুবিধা পাইয়ে দেওয়ার কথা জানিয়ে বুধবার সকালে স্বামীকে ফোন করেছিলেন অভিযুক্ত। দুপুর দেড়টা নাগাদ তাঁদের বাড়িতেও যায় ওই পঞ্চায়েত সদস্য। বাড়ি ফাঁকা পেয়ে তখনই গৃহবধূকে জোর করে ধর্ষণ করে বলে অভিযোগ। ঘটনার পর বধূর স্বামীকে প্রাননাশের হুমকিও দেওয়া হয় বলে অভিযোগ। ঘটনার পর থেকে রীতিমতো আতঙ্কে দিন কাটাচ্ছেন নির্যাতিতা ও তাঁর স্বামী। 

বিষয়টি নিয়ে রাতে গ্রামে সালিশি সভা ডাকা হলেও সেখানে অভিযুক্ত পঞ্চায়েত সদস্য সেখানে আসেননি। এরপরই বৃহস্পতিবার গ্রামবাসীদের একাংশের সাহায্য নিয়ে থানার দারস্থ হন নির্যাতিতা ও তাঁর স্বামী। সুন্দরবন পুলিশ জেলা সূত্রে জানা গিয়েছে, বধূর লিখিত অভিযোগের ভিত্তিতে ধর্ষণের মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে। অভিযুক্তের খোঁজ চলছে।