ডায়মন্ড হারবারের এসপি বদল, প্রচার থেকে নির্বাচন কমিশনকে নিশানা অভিষেকের

ডায়মন্ড হারবার লোকসভার আওতাধীন বিধানসভা কেন্দ্রগুলিতে দু'দফায় ভোট ঘোষণা নিয়েও কমিশনকে তোপ দাগেন অভিষেক (Abhishek Banerjee)।

ডায়মন্ড হারবারের এসপি বদল, প্রচার থেকে নির্বাচন কমিশনকে নিশানা অভিষেকের
ফাইল চিত্র।
Follow Us:
| Updated on: Mar 25, 2021 | 9:57 PM

উত্তর ২৪ পরগনা: ভোটের আগে নিজের কেন্দ্র ডায়মন্ড হারবারে দাঁড়িয়ে নির্বাচন কমিশনের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। বৃহস্পতিবারই বদলানো হয়েছে ডায়মন্ড হারবারের পুলিশ জেলার পুলিশ সুপার। সে প্রসঙ্গ তুলে ডায়মন্ড হারবারের সাংসদের তোপ, এর আগেও এরকম অনেক বদল হয়েছে। তাতে কিছু যায় আসে না। ভোটটা মানুষ দেন। আর সেই ভোটে এবারও ব্যাপক মার্জিনেই তৃণমূল ক্ষমতায় আসবে।

বৃহস্পতিবার বিকেলে ডায়মন্ড হারবার বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী পান্নালাল হালদারের সমর্থনে ডায়মন্ড হারবার-২ ব্লকের পালেরমোড় থেকে ৪৬ মোড় পর্যন্ত রোড শো করেন সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেখানেই বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন, “আজকে শুনলাম নির্বাচন কমিশন আইনশৃঙ্খলার দায়িত্বে থাকা এখানকার এসপিকে বদলি করে দিয়েছে। এর আগেও একাধিক এসডিপিও, আইসির বদলি করেছে। আরে, আপনার যাকে বসানোর বসান, যাকে পাল্টানোর পাল্টান। ভোট পুলিশ করে না। এবারের ভোটেও ব্যাপক মার্জিনে মানুষ তৃণমূলকেই জেতাবে।”

আরও পড়ুন: চাপ চাপ রক্ত পড়ে কলাবাগানে, পাতা সরাতেই মিলল দুই ক্ষত বিক্ষত দেহ

ডায়মন্ড হারবার লোকসভার আওতাধীন বিধানসভা কেন্দ্রগুলিতে দু’দফায় ভোট ঘোষণা নিয়েও কমিশনের বিরুদ্ধে সুর চড়িয়ে অভিষেক এদিন বলেন, “একটা ছোট লোকসভা কেন্দ্র। অথচ এত বিজেপির ভয় যে দু’দফায় ভোট করছে। আমি নির্বাচন কমিশনকে বলব, আগামিবার সাত দফায় ভোট করুক। তাও ডায়মন্ড হারবারে আপনাদের জমানত বাজেয়াপ্ত হবে। হাজার চেষ্টা করেও লিড আটকাতে পারবেন না।”