Sonarpur Crime: ফোন খুলতেই হঠাৎ ঢুকল স্ত্রীর ‘যৌন উত্তেজক’ ছবি, পরে স্বামীর অবস্থা দেখে…

Sonarpur: এক গৃহবধূর আপত্তিকর ছবি দেখিয়ে ব্ল্যাকমেল করার অভিযোগ উঠল প্রতিবেশী এক যুবকের বিরুদ্ধে। সেই ঘটনার প্রতিবাদ করলে ওই গৃহবধূ ও তার মা-ভাইকে বেধড়ক মারধর করা হয় বলে জানা গিয়েছে।

Sonarpur Crime: ফোন খুলতেই হঠাৎ ঢুকল স্ত্রীর 'যৌন উত্তেজক' ছবি, পরে স্বামীর অবস্থা দেখে...
সোনারপুরে মহিলার অশ্লীল ছবি পাঠিয়ে ব্ল্যাক মেল (গ্রাফিক্স: অভীক দেবনাথ)
Follow Us:
| Edited By: | Updated on: Mar 21, 2022 | 2:10 PM

সোনারপুর: বিয়ের আগে পরিচিত ছিলেন একে অন্যের সঙ্গে। তবে কোনও প্রণয়ের সম্পর্ক ছিল না বলেই খবর। এরপর বিয়ে হয়ে যায় যুবতীর। দিব্যি ঘর-সংসার করছিলেন সুখে। কিন্তু হঠাৎ বাধল বিপত্তি। ওই যুবক গিয়ে যুবতীর আপত্তিকর কিছু ছবি পাঠিয়ে দেয় মেয়েটির স্বামীকে। এরপর যেমনটা হওয়ার ছিল। মেয়েটির স্বামী ও শ্বশুরবাড়ির সদস্যরা প্রত্যেকে মিলে যুবতীকে বকাবকি করতে শুরু করে। শুধু তাই নয়, ফোন করা হয় তাঁর বাপের বাড়িতেও। এদিকে মেয়ের সংসারে অশান্তি দেখে মেয়েটির মা ও যুবতী যায় অভিযুক্ত যুবকের কাছে ঠিক কী কারণে এমন ছবি পাঠিয়ে সে ব্ল্যাকমেল করছে? তখনই ক্ষিপ্ত হয়ে ওঠে অভিযুক্ত। তারপর যা করলেন…

ঘটনাস্থল দক্ষিণ ২৪ পরগনার কাশিপুর। সেখানেই এক গৃহবধূর আপত্তিকর ছবি দেখিয়ে ব্ল্যাকমেল করার অভিযোগ উঠল প্রতিবেশী এক যুবকের বিরুদ্ধে। সেই ঘটনার প্রতিবাদ করলে ওই গৃহবধূ ও তার মা-ভাইকে বেধড়ক মারধর করা হয় বলে জানা গিয়েছে। এই ঘটনায় ওই তিনজনই গুরুতর আহত হয়েছেন। যার কারণে তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে গোটা এলাকায়।

পুলিশ ও পরিবার সূত্রে খবর, কাশিপুর এলাকার বামুনিয়া গ্রামের বাসিন্দা রাহুল সর্দার। জানা গিয়েছে, রাহুল ওই গৃহবধূর বিয়ের আগের একটি ছবি নিয়ে বেশ কিছুদিন ধরে ব্ল্যাকমেল করছিল। আপত্তিকর ওই ছবি গৃহবধূর স্বামীর কাছে পাঠিয়ে দেয় সে। ফলে এই নিয়েই গৃহবধূর সংসারে লাগাতার অশান্তি হচ্ছিল। ছবি নিয়ে কেন ব্ল্যাকমেল করছে সেই কথা জানতেই রাহুলকে জিজ্ঞাসাবাদ করে তারা। তাতেই ক্ষিপ্ত হয়ে রাহুল। অভিযোগ, ওই গৃহবধূকে মারধরের পাশাপাশি তাঁর মায়ের মাথা মেরে ফাটিয়ে দেওয়া হয়। পাশাপাশি তাঁর ভাই রাহুলকে বাধা দিতে এলে তাঁকেও মারধর করে বলে অভিযোগ। এই ঘটনায় কাশিপুর থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে। পুলিশ অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে।

নির্যাতিতা বলেন, “আমার সঙ্গে কোনও সম্পর্ক ছিল না। হঠাৎ করে কয়েকদিন আগে আমার কয়েকটি ছবি আমার স্বামীর কাছে পাঠিয়ে পরিচিত ওই যুবক। তারপর থেকেই সমস্যা শুরু হয়। স্বামী বকাবকি করতে থাকে। সেই কারণে আমি আমার-মা রাহুলের বাড়ি যাই। যেতেই রাহুল আমায়, মা, ভাইকে মারধর শুরু করে।”

আরও পড়ুন: PM Modi-Scott Morrioson Meet: জাপানের পর অস্ট্রেলিয়া, ১৫০০ কোটি বিনিয়োগ আনতে মরিসনের সঙ্গে বৈঠক নমোর

আরও পড়ুন: Tufanganj Bombing: রাতে পরিবার সমেত ঘুমোচ্ছিলেন তৃণমূল নেতা, চোখ খুলতেই হঠাৎ…