Panchayat Elections 2023 Result: ‘বাবার সম্পত্তির মতো সার্টিফিকেট বিলি করছে বিডিও’, রাগে-কান্নায় গর্জে উঠলেন দেবশ্রী

Panchayat Elections 2023 Result: বিজেপি নেত্রীর দাবি, ঘটি বাটি বিক্রি করে ভোটে লড়ে জিতেছে বাংলার গরিব মানুষ। আর তাদের বঞ্চিত করা হচ্ছে।

Panchayat Elections 2023 Result: 'বাবার সম্পত্তির মতো সার্টিফিকেট বিলি করছে বিডিও', রাগে-কান্নায় গর্জে উঠলেন দেবশ্রী
ক্ষুব্ধ দেবশ্রীImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 12, 2023 | 11:52 AM

রায়গঞ্জ: জয়ী প্রার্থীদের সার্টিফিকেট দেওয়া হচ্ছে না, মঙ্গলবার দিনভর এমন অভিযোগ তুলেছে বিজেপি সহ বিরোধী দলগুলি। গণনার দ্বিতীয় দিনে সেই অভিযোগ শুনেই ছুটে গেলেন রায়গঞ্জের বিজেপি সাংসদ দেবশ্রী চৌধুরী। গণনা কেন্দ্রে বিক্ষোভ দেখাতে গিয়ে ক্ষোভে কেঁদে ফেললেন তিনি। গণনা কেন্দ্র থেকে বেরিয়ে সোজা চলে গেলেন পুলিশ সুপারের অফিসে। তাঁর দাবি, জেলা পরিষদে বিজেপির প্রার্থী জয়ী হওয়া সত্ত্বেও তাঁদের সার্টিফিকেট দিচ্ছেন না বিডিও। গোটা রাজ্যেই একই ঘটনা ঘটছে বলে দাবি করেছেন তিনি।

গণনা কেন্দ্রে থেকে কাঁদতে কাঁদতে বেরিয়ে দেবশ্রী বলেন, বিজেপির কর্মীদের গণনা কেন্দ্র থেকে সরিয়ে প্রার্থীদের মন মতো সার্টিফিকেট দিয়েছেন বিডিও। সারাদিন ধরে তৃণমূলের লোকজন ব্যালট বাক্স পাল্টে দিয়েছে বলেও দাবি করেছেন তিনি। দেবশ্রী বলেন, ‘হাতে লিখে বাবার সম্পত্তির মতো সার্টিফিকেট বিলি করছেন বিডিও-রা।’ এবার ধৈর্যচ্যুতি ঘটেছে বলে গর্জে ওঠেন সাংসদ। বিজেপি নেত্রীর দাবি, ঘটি বাটি বিক্রি করে ভোটে লড়ে জিতেছে বাংলার গরিব মানুষ। আর তাদের বঞ্চিত করা হচ্ছে। শাসক দলকে নিশানা করে দেবশ্রী বলেন, নির্লজ্জতার সীমা আছে। এটা কোনও গণতান্ত্রিক দেশে হয় না।

এমনকী জালি আই কার্ড নিয়ে গণনা কেন্দ্রে কেউ কেউ প্রবেশ করছে বলে দাবি করেছেন দেবশ্রী। তিনি বলেন, “১০-১২ টা জেলা পরিষদ আমাদের ছিল। সার্টিফিকেট দেয়নি। এবার দেখুন কী করি। অনুব্রতর হাল করে ছাড়ব। এটাকে চুরি বলে না, এটাকে ডাকাতি বলে।” উত্তর দিনাজপুর, উত্তর ২৪ পরগনা, পুরুলিয়ার মতো একাধিক জেলায় নিকৃষ্ট খেলা হয়েছে বলে মন্তব্য করেছেন তিনি।