Raiganj: আবার চিকিৎসকদের-নার্সদের মারধরের অভিযোগ, কর্মবিরতিতে রায়গঞ্জ মেডিক্যাল হাসপাতালের চিকিৎসকরা

Raiganj: সোমবার রাতে হাসপাতালে চিকিৎসাধীন এক রোগীর মৃত্যু হয়। চিকিৎসকদের বক্তব্য, রোগীকে যখন হাসপাতালে ভর্তি করা হয়, তখনই তাঁর অবস্থায় আশঙ্কাজনক ছিল।

Raiganj: আবার চিকিৎসকদের-নার্সদের মারধরের অভিযোগ, কর্মবিরতিতে রায়গঞ্জ মেডিক্যাল হাসপাতালের চিকিৎসকরা
নিগৃহীত নার্সরাImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 08, 2024 | 11:32 AM

উত্তর দিনাজপুর: রোগী মৃত্যুতে ফের উত্তেজনা রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালে। ফের চিকিৎসক ও নার্সদের নিগ্রহের অভিযোগ। অভিযোগ. ১৫-২০ জনের দল ঢুকে মহিলা চিকিৎসক ও নার্সদের মারধর, ধাক্কাধাক্কি করেন বলে অভিযোগ। ঘটনায় তীব্র উত্তেজনা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সোমবার রাতে হাসপাতালে চিকিৎসাধীন এক রোগীর মৃত্যু হয়। চিকিৎসকদের বক্তব্য, রোগীকে যখন হাসপাতালে ভর্তি করা হয়, তখনই তাঁর অবস্থায় আশঙ্কাজনক ছিল। এই পরিস্থিতিতে রোগীর পরিবারের সদস্যরা, সঙ্গে বহিরাগত সদস্যরা হাসপাতালে ঢুকে ভাঙচুর চালান বলে অভিযোগ।

চিকিৎসকদের বক্তব্য, রাত্তিরের সাথী প্রকল্প কেবল শুধু কাগজে-কলমে। এর কোনও বাস্তবতা নেই। চিকিৎসকদের আরও বক্তব্য, হাসপাতালে এখনও তাঁদের ও নার্সদের নিরাপত্তা সুনিশ্চিত নয়।  ঘটনায় আবারও কর্মবিরতির ডাক দিয়েছেন রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালের জুনিয়র চিকিৎসকরা।

যদিও এমন কোনও ঘটনা ঘটেনি বলে দাবী মৃতার পরিজনেদের। অন্যদিকে নিরাপত্তা আঁটোসাটো না হওয়াতেই হাসপাতালের ভিতর আবারও বহিরাগত তাণ্ডবের মতো ঘটনা ঘটেছে বলে চিকিৎসকদের দাবি। রায়গঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে। নিরাপত্তা ব্যবস্থা আরও সুদৃঢ় করার দাবি জানিয়েছেন চিকিৎসক-নার্সরা।