ভিডিয়ো: বিজেপি কর্মীর বাড়িতে গিয়ে মহিলাদের ধর্ষণের হুমকি দুষ্কৃতীদের

দলীয় পতাকা ছিড়ে দেওয়ার অভিযোগ কয়েকজনের বিরুদ্ধে থানায় অভিযোগ করেছিলেন বিজেপি নেতারা, তার জেরেই ধর্ষণের হুমকি

ভিডিয়ো: বিজেপি কর্মীর বাড়িতে গিয়ে মহিলাদের ধর্ষণের হুমকি দুষ্কৃতীদের
নিজস্ব ছবি
Follow Us:
| Updated on: Feb 24, 2021 | 10:30 PM

উত্তর দিনাজপুর: দলীয় পতাকা ছিড়ে দেওয়ার অভিযোগ তুলে থানায় অভিযোগ দায়ের করেছিলেন কয়েকজন বিজেপি নেতা। অভিযোগ, এরপর বিজেপি কর্মীর বাড়ি গিয়ে মহিলাদের কটুক্তি, ধর্ষণ ও প্রাণনাশের হুমকি দেয় দুষ্কৃতীরা। উত্তর দিনাজপুরের চোপড়া থানার দলুয়া গ্রামের ঘটনা।

বিজেপির অভিযোগ, গত দুদিন আগে চোপড়ায় পরিবর্তন যাত্রার রথ উপলক্ষে দলুয়া সহ গোটা ব্লকেই দলীয় পতাকা লাগানো হয়। কিন্তু সোমবার রাতে দলুয়া এলাকায় বিজেপির পতাকা রাতের অন্ধকারে কেউ বা কারা ছিড়ে দেওয়ার পাশাপাশি বেশকিছু পতাকা পুড়িয়েও দেওয়া হয় বলে অভিযোগ। এদিকে মঙ্গলবার বিকেলে এই ব্যাপারে তৃণমুলের স্থানীয় পঞ্চায়েত সমিতির সদস্য মইনুল হক সহ মোট ছয় জনের বিরুদ্ধে চোপড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করে স্থানীয় বিজেপি নেতা উপেন সিং।

তারপর মঙ্গলবার রাতে আচমকাই কয়েকজন দুষ্কৃতী উপেনের বাড়িতে চড়াও হয় বলে অভিযোগ। সেখানে উপেনকে না পেয়ে তাঁর স্ত্রীকে কটুক্তি এবং ধর্ষণের হুমকি দেওয়া হয়য এমনকি পুলিশে দায়ের করা অভিযোগ প্রত্যাহার না করলে প্রাণনাশেরও হুমকি দেওয়া হয় বলে অভিযোগ। এই ঘটনায় রীতিমত তীব্র উত্তেজনা তৈরি হয়েছে এলাকায়। ইসলামপুরের পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ দায়ের করার পাশাপাশি আন্দোলনের হুঁশিয়ারি দিয়েছে বিজেপি।

“কোনও ধর্ষন হয়েছে কি?” পাল্টা এই প্রশ্ন ছুড়ে চোপড়ার তৃণমুল বিধায়ক হামিদুর রহমানের দাবি মিথ্যা অভিযোগে তাদের ফাঁসানোর চেষ্টা হচ্ছে।