রুটি না পেয়ে স্বামীর বেধড়ক মার, মাঝরাতে ঘুম ভেঙে দেখলেন গলায় ফাঁস লাগিয়ে ঝুলছে স্ত্রী

বাড়ি ফিরতে খানিক দেরি হওয়ায় রাতের রুটি তৈরি করতে পারেননি তিনি। এই নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ বাধে। রেগে গিয়ে স্ত্রীকে মারধরও করেন ভাস্কর।

রুটি না পেয়ে স্বামীর বেধড়ক মার, মাঝরাতে ঘুম ভেঙে দেখলেন গলায় ফাঁস লাগিয়ে ঝুলছে স্ত্রী
প্রতীকী চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 29, 2021 | 11:50 AM

মালদা:  রাতে বাড়ি ফিরে রুটি না পেয়ে স্ত্রীকে মারধর করেন স্বামী। অভিমানে ‘আত্মঘাতী’(Suicide) স্ত্রী। ঘটনাকে কেন্দ্র করে দুই পরিবারের মধ্যে চূড়ান্ত বিরোধে উত্তপ্ত হয়ে ওঠে সাহাপুর গ্রাম।

পরিবার সূত্রের অভিযোগ, তাঁদের মেয়ে পিয়া মণ্ডলকে খুন করা হয়েছে। পিয়ার স্বামী ভাস্কর মণ্ডল ও তাঁর পরিবারই খুন করেছে এমনটাই অভিযোগ করে থানায় এফআইআর দায়ের করেছে মৃতার পরিবার। মৃতার পরিবারের আরও অভিযোগ, মেয়ের মৃত্যুর পর খবর দেওয়া হয়নি। অন্য লোকের মারফত পিয়ার ‘আত্মহত্যার’(Suicide) খবর পেয়েছেন তাঁরা। আর এতেই দানা বেঁধেছে সন্দেহ।

স্থানীয়রা জানিয়েছেন, বছর ছয় আগে মৃত পিয়া মণ্ডলের সঙ্গে ওই এলাকারই ভাস্কর মণ্ডলের বিয়ে হয়। তাঁদের দুটি ছেলেও আছে। ভাস্কর পেশায় টোটোচালক।

আরও পড়ুন :  পুকুরে ভাসছে লাশ, ভাসছে মোটরবাইক, থমথমে এগরার এরেন্দা

বুধবার রাতে, নিজের মায়ের সঙ্গে কেনাকাটা করতে বেরোন পিয়া। বাড়ি ফিরতে খানিক দেরি হওয়ায় রাতের রুটি তৈরি করতে পারেননি তিনি। এই নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ বাধে। রেগে গিয়ে স্ত্রীকে মারধরও করেন ভাস্কর। মাঝরাতে ঘরের মধ্যে হঠাৎ গোঙানির শব্দ পেয়ে ঘুম ভেঙে ভাস্করবাবু দেখেন তাঁর স্ত্রী গলায় শাড়ির ফাঁস লাগিয়ে ঝুলছেন।সেই অবস্থায় তাঁকে টেনে নামানো হলেও ততক্ষণে মৃত্যু হয়েছে পিয়ার।

আরও পড়ুন : দু’দিন আগেই ফেসবুক লাইভে বলেছিলেন মনের কথা, তারপরই পিঠে গভীর ক্ষত, রহস্যমৃত্যু!

প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, পিয়া মণ্ডল আত্মহত্যাই করেছেন। মৃতদেহটিকে পোস্টমর্টেমের জন্য পাঠানো হয়েছে। তবে এটি ‘আত্মহত্যা’(Suicide) না ‘খুন’ তা খতিয়ে দেখছে মালদা থানার পুলিশ। উপযুক্ত প্রমাণ না পাওয়ায় এফআইআর করা হলেও কাউকেই গ্রেফতার করেনি পুলিশ।