সম্পর্কে ‘না’ প্রেমিকার, গামছা গলায় ‘আত্মঘাতী’ প্রেমিক

 স্থানীয়রা জানিয়েছেন, সুব্রতই তাঁর পরিবারের একমাত্র উপার্জনশীল ছিলেন। মা ছাড়া তাঁর আর কেউ ছিল না।

সম্পর্কে ‘না’ প্রেমিকার, গামছা গলায় ‘আত্মঘাতী’ প্রেমিক
প্রতীকী চিত্র।
Follow Us:
| Updated on: Feb 20, 2021 | 5:01 PM

নদিয়া: সম্পর্কে ইতি টানলেন প্রেমিকা। তারপরেই নিজের ঘরে গলায় গামছা দিয়ে ‘আত্মহত্যা’ (Suicide) করলেন প্রেমিক।

জানা গিয়েছে, ২৯ বছরের মৃত যুবক সুব্রত বৈরাগ্য শান্তিপুরের বাথানগাজির বাসিন্দা। তিনি জিও স্টোরে ম্যানেজারের দায়িত্বে ছিলেন। দীর্ঘ চারবছর স্থানীয় এক যুবতীর সঙ্গেই সম্পর্কে ছিলেন তিনি। নিজের প্রেমিকাকে জিও স্টোরে কাজের ব্যবস্থাও করে দিয়েছিলেন সুব্রত।

সুব্রতর পরিবার জানিয়েছে, ওই যুবতীর সঙ্গে বিয়ের কথাও স্থির হয়েছিল। ইদানিং, এই নিয়ে দুজনের মধ্যে মতান্তরও চলছিল। শনিবার সন্ধ্যায় শেষ দুজনের মধ্যে এই বিষয়ে কথা হয়। নিজের ঘরে বসেই ওই যুবতীর সঙ্গে কথা বলেন সুব্রত। যুবতী বেরিয়ে যাওয়ার পরে বেশ কিছুক্ষণ পরে পরিবারের লোকজন দেখেন গলায় গামছা দিয়ে ‘আত্মহত্যা’ (Suicide) করেছেন সুব্রত। সঙ্গে সঙ্গে তাঁকে রানঘাট মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হলে সুব্রতকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

আরও পড়ুন: স্বামী বেরিয়ে ছিলেন সান্ধ্য ভ্রমণে, ফিরে এসে দেখলেন বউ-ছেলের অগ্নিদগ্ধ দেহ পড়ে আছে মেঝেতে

স্থানীয়রা জানিয়েছেন, সুব্রতই তাঁর পরিবারের একমাত্র উপার্জনশীল ছিলেন। মা ছাড়া তাঁর আর কেউ ছিল না। সকলেই সুব্রতের সম্পর্কের কথা জানতেন। আচমকা সুব্রত এমন পদক্ষেপ (Suicide) করবেন তা আশা করেননি কেউ।

পুলিশ সূত্রে খবর, মৃতদেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তবে, সুব্রতর পরিবার থেকে থানায় কোনও লিখিত অভিযোগ দায়ের হয়নি।