Extramarital Affair: স্বামীর পরকীয়া মানতে পারেননি স্ত্রী, প্রতিবাদ করতেই কি গেল প্রাণ?

Body Recover: এই ঘটনাকে কেন্দ্র করেই স্বামী, স্ত্রীর মধ্যে ব্যাপক ঝামেলা হয় বুধবার। তারপর সারাদিন আর ওই ব্যক্তির স্ত্রীর কোনও খোঁজ পাওয়া যায়নি।

Extramarital Affair: স্বামীর পরকীয়া মানতে পারেননি স্ত্রী, প্রতিবাদ করতেই কি গেল প্রাণ?
প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 15, 2023 | 5:30 PM

দক্ষিণ ২৪ পরগনা: স্বামীর বিবাহ বহির্ভূত সম্পর্ক নিয়ে মুখ খুলেছিলেন স্ত্রী। অভিযোগ, তার দাম চোকাতে হল প্রাণ দিয়ে। সোনারপুর থানা এলাকার মানিকপুরে এই ঘটনা ঘটে। অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করেছে সোনারপুর থানার পুলিশ। ধৃতকে শনিবার বারুইপুর মহকুমা আদালতে পেশ করা হবে। মানিকপুরের বাসিন্দা ওই ব্যক্তির বয়স ৬০ বছরের কাছাকাছি। তাঁর স্ত্রীর বয়স ৫৫ বছর। ৩৫ বছর আগে একে অপরকে ভালবেসে বিয়ে করেছিলেন তাঁরা।

তাঁদের এক ছেলে ও মেয়ে রয়েছে। মেয়ের বিয়ে হয়ে গিয়েছে। ছেলে কর্মসূত্রে নিউটাউনে থাকেন। পুলিশ সূত্রে খবর, বুধবার এলাকার লোকজন ওই মহিলাকে দেখতে পান। এরপর আর তাঁকে কেউ দেখেননি। স্থানীয় সূত্রে খবর, ঘটনার দিন স্বামী স্ত্রীর মধ্যে ব্যাপক ঝামেলা হয়। প্রতিবেশী এক গৃহবধূর সঙ্গেই সম্পর্কে জড়িয়ে পড়েন অভিযুক্ত ব্যক্তি।

এই ঘটনাকে কেন্দ্র করেই স্বামী, স্ত্রীর মধ্যে ব্যাপক ঝামেলা হয় বুধবার। তারপর সারাদিন আর ওই ব্যক্তির স্ত্রীর কোনও খোঁজ পাওয়া যায়নি। ভোরের দিকে জঙ্গল থেকে দেহ উদ্ধার হয়। এরপরই খবর দেওয়া হয় সোনারপুর থানায়। পুলিশ এসে দেহ উদ্ধার করে।

নিহতের দাদা জানান, সোনারপুর থানায় বোনের স্বামীর বিরুদ্ধে খুনের লিখিত অভিযোগ দায়ের করা হয়। তাঁর বক্তব্য, প্রায়ই বোনকে মারধর করা হতো। তাঁদের সঙ্গেও সম্পর্ক রাখতে দিত না বলে অভিযোগ। সোনারপুর থানার পুলিশ জিজ্ঞাসাবাদ শুরু করলে অভিযুক্তের বয়ানে অসঙ্গতি পায়। শেষ পর্যন্ত পুলিশের কাছে স্ত্রীকে খুনের কথা স্বীকার করেন অভিযুক্ত। ঘটনা খতিয়ে দেখছে পুলিশ।