Bangladesh News : স্ত্রী-চার ছেলেমেয়ে থাকা সত্ত্বেও এক বিধবা মহিলাকে বিয়ের সিদ্ধান্ত সেন্টুর, তারপর ভয়ঙ্কর পরিণতি

Bangladesh News : বাড়িতে ছিল স্ত্রী ও চার ছেলে-মেয়ে। তাও স্থানীয় বিধবার সঙ্গে বিয়ে ঠিক হয়েছিল সেন্টুর। কিন্তু বিয়ের দিন থেকেই নিখোঁজ তিনি। শনিবার পেয়ারাবাগান থেকে তাঁর মৃতদেহ উদ্ধার হয়।

Bangladesh News : স্ত্রী-চার ছেলেমেয়ে থাকা সত্ত্বেও এক বিধবা মহিলাকে বিয়ের সিদ্ধান্ত সেন্টুর, তারপর ভয়ঙ্কর পরিণতি
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: May 14, 2022 | 6:23 PM

ঢাকা : বাংলাদেশের রাজশাহীর বাসিন্দা সেন্টু আলি। সুলতানপুর এলাকার এক পেয়ারাবাগানে প্রহরীর কাজ করেন। বুধবার বিয়ে হওয়ার কথা ছিল এলাকার এক বিধবা মহিলার সঙ্গে। কিন্তু শেষ পর্যন্ত বিয়েটা আর করা হল না তাঁর। বিয়ের দিনই হঠাৎ নিখোঁজ হয়ে যান ব্যক্তি। তারপর থেকে তাঁর কোনও হদিশ মেলেনি। শেষে দু’দিন পরে আজ শনিবার তাঁর মৃতদেহ উদ্ধার হয় ওই পেয়ারাবাগান থেকেই।

বাংলাদেশের সংবাদ মাধ্যম প্রথম আলো সূত্রে জানা গিয়েছে, বছর ৪৫ এর সেন্টু আলির বাড়িতে এক স্ত্রী ও চার ছেলেমেয়ে রয়েছে। সম্প্রতি এলাকার এক বিধবা মহিলার সঙ্গে তাঁর সম্পর্ক তৈরি হয়। তাঁদের সম্পর্কের বিষয়টি পাড়ায় জানাজানি হয়ে যায়। তারপর ইউনিয়ন পরিষদে দু’জনের সম্পর্ক নিয়ে সালিশি সভা বসে। মঙ্গলবার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের হস্তক্ষেপে একটি সিদ্ধান্তে আসা হয়। বিয়ে ঠিক হয় সেন্টু ও ওই বিধবা মহিলার। কথায় আছে শুভ কাজে বেশি দেরি করতে নেই। বুধবারই তাঁদের বিয়ে ঠিক হয়। স্থানীয় বাসিন্দা সূত্রে জানা গিয়েছে, নিজের ইচ্ছেতেই তিনি বিয়ে করতে রাজি হয়েছেন। তারপরেও বিয়ের আগে থেকেই তাঁর কোনও খোঁজ মিলছিল না। শেষে শনিবার সকালে এলাকাবাসীরা সেই পেয়ারাবাগানে সেন্টুর মৃতদেহ দেখতে পান। তারপরই পুলিশে খবর দেন স্থানীয়রা।

স্থানীয় বাসিন্দাদের থেকে খবর পেয়ে ঘটনাস্থলে যায় বাঘা থানার পুলিশ। সেখান থেকে মৃতদেহ উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠায় পুলিশ। ইতিমধ্যেই ঘটনায় তদন্ত শুরু হয়ে গিয়েছে। এটি কোনও আত্মহত্যার ঘটনা নাকি খুন তা খতিয়ে দেখছে পুলিশ। বাঘা থানার ভারপ্রাপ্ত ওসি সাজ্জাদ হোসেন জানিয়েছেন,মৃতদেহের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন পাওয়া গিয়েছে। তাই আপাতত খুনের ঘটনা ধরেই তদ্ন্তের দিকে এগোচ্ছেন তাঁরা।