এক্স-রে করাতেই চক্ষু চড়কগাছ! পেটের ভিতরে সাজানো ১৪৫টি প্যাকেট, তাতে ভরা রয়েছে…

২০ হাজার টাকার বিনিময়ে এক ব্যক্তির সঙ্গে তাঁর মাদক পাচারের চুক্তি হয়েছিল। ওই মাদকগুলি ঢাকায় পাচার করা হচ্ছিল বলে জানা গিয়েছে।

এক্স-রে করাতেই চক্ষু চড়কগাছ! পেটের ভিতরে সাজানো ১৪৫টি প্যাকেট, তাতে ভরা রয়েছে...
ইয়াবা ট্যাবলেট। ফাইল চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 04, 2021 | 3:44 PM

ঢাকা: মাত্র ২০ হাজার টাকার লোভেই প্রাণের ঝুঁকি নিয়েছিল বছর ৩৮-র এক যুবক, কিন্তু শেষরক্ষা হল না। পুলিশের হাতেই মাদক সহ ধরা পড়ে গেলেন ওই যুবক। এক্স-রে করতেই দেখা গেল, পেটের ভিতর ভরা রয়েছে ৪৫টি মাদকের প্যাকেট। ওই প্যাকেটগুলিতে ইয়াবা ছিল বলে জানা গিয়েছে।

মঙ্গলবার রাতে পুলিশি টহল দেওয়ার সময়ই গোপন সূত্রে খবর মেলে, চট্টগ্রাম-কক্সবাজারের রাস্তা ধরেই মাদক পাচার করা হবে। এক যুবক পেটের ভিতরে ইয়াবা নিয়ে গাড়িতে ওঠার জন্য কেরানীহাটের একটি রেস্তরাঁর সামনে অপেক্ষা করছে। এরপরই তৎপর হয় পুলিশ।ওই জায়গায় তল্লাশি অভিযান চালাতেই পালানোর চেষ্টা করে ওই যুবক। কিছুক্ষণের মধ্যেই তাঁকে ধরে ফেলে পুলিশ।

জেরায় জানা যায়, ধৃত ব্যক্তির নাম মনজুর আলী (৩৮)। ২০ হাজার টাকার বিনিময়ে এক ব্যক্তির সঙ্গে তাঁর মাদক পাচারের চুক্তি হয়েছিল। ওই মাদকগুলি ঢাকায় পাচার করা হচ্ছিল বলে জানা গিয়েছে। পুলিশের হাত থেকে বাঁচতে যুবক পেটের ভিতর ইয়াবার প্যকেট ভরে নিয়ে যাচ্ছিল, এ কথা জানতে পেরেই সাতকানিয়া থানার পুলিশ তাঁর পেটের এক্স-রে করান। দেখা যায়, পেটের ভিতরেই রয়েছে ৪৫ প্যাকেট ইয়াবা। বুধবার সকালে বিশেষ ওষুধ খাওয়ানো হয় ধৃত যুবককে। এরপরই মলের মধ্যে থেকে ওই মাদকের প্যাকেটগুলি উদ্ধার করা হয়।    আরও পডুন: অসুস্থতা নাকি আত্মঘাতী হামলা? কিমের ঘাড়ের ক্ষতচিহ্ন ঘিরে তৈরি রহস্য