Bizarre: বিয়ের আমন্ত্রণপত্রে ক্লিক করলেই খুলছে পর্ন সাইট! বেজায় অস্বস্তিতে কনে

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: সোমনাথ মিত্র

Updated on: Aug 23, 2022 | 1:56 PM

Wedding: বিয়ের ওয়েবসাইটের লিঙ্ক পাঠাতে গিয়ে ওই যুবতী যে লিঙ্ক পাঠিয়েছেন তাতেই ঘটেছে বিপত্তি

Bizarre: বিয়ের আমন্ত্রণপত্রে ক্লিক করলেই খুলছে পর্ন সাইট! বেজায় অস্বস্তিতে কনে
প্রতীকী ছবি

বিয়ের অনুষ্ঠানের ঝক্কি কম নয়। তার জন্য আয়োজনও করতে হয় বিস্তর কাঠখড় পোড়াতে হয়। আত্মীয় স্বজন, বন্ধুবান্ধব দের নিমন্ত্রণ করা, তাঁদের থাকার জায়গার ব্যবস্থা করা, খাওয়াদাওয়ার ব্যবস্থা করা, বিয়ের রীতির জন্য প্রয়োজনীয় সরঞ্জাম জোগাড় করার হাজারো কাজ থাকে। সম্প্রতি এক যুবতী নিজের বিয়ের আয়োজন জন্য এ সবই করেছিলেন। কিন্তু অতিথিদের নিমন্ত্রণ করার সময় যা কাণ্ড ঘটেছে তা নিয়ে বেজায় অস্বস্তিতে পড়েছেন তিনি। নিজের ভুলেই অস্বস্তিতে পড়তে হয়েছে তাঁকে। সেই অস্বস্তির কথা নেটিজেনদের সামনে নিজেই জানিয়েছেন ওই কনে। তা শুনে তো নেটিজেনরা হতবাক।

নিজের বিয়ের জন্য হোটেল ভাড়া করেছিলেন তিনি। সেখানেই হওয়ার কথা ছিল বিয়ের অনুষ্ঠান। পাশাপাশি নিমন্ত্রিতদের থাকার ব্যবস্থাও করা হয়েছিল বিয়ের জন্য একটি ওয়েবসাইটের সেই তথ্য দিয়েছিলেন তিনি। সেই ওয়েবসাইটের লিঙ্ক তিনি পাঠাতে চেয়েছিলেন আমন্ত্রিতদের। উদ্দেশ্য একটাই থাকার ঘর, হোটেলের ঠিকানা, বিয়ের সময়সূচি সবকিছুই এক ক্লিকে পেয়ে যাবেন আমন্ত্রিতরা। ফলে সহজেই তাঁর বিয়েতে উপস্থিত হতে পারবেন সকলে। বিয়েতে উপস্থিত হতে কোনও ঝক্কি পোহাতে হবে না। পাশাপাশি থাকার ব্যাপারেও চিন্তা কমে যাবে অতিথিদের।

কিন্তু বিয়ের ওয়েবসাইটের লিঙ্ক পাঠাতে গিয়ে ওই যুবতী যে লিঙ্ক পাঠিয়েছেন তাতেই ঘটেছে বিপত্তি। তিনি যে লিঙ্ক পাঠিয়েছেন, তাতে ক্লিক করলেই খুলে যাচ্ছে পর্ন ওয়েবসাইট। বিয়ের সব আমন্ত্রিতদের কাছেই বিয়ের ওয়েবসাইটের বদলে পর্ন ওয়েবসাইটের লিঙ্ক পৌঁছে গিয়েছে। এই ভুলই অস্বস্তি বাড়িয়েছে তাঁর।

গোটা ঘটনার কথাই টিকটক ভিডিয়োয় জানিয়েছেন ওই যুবতী। তবে বেখেয়ালেই এই ভুল হয়ে বলে জানিয়েছেন তিনি। তাঁর আপলোড করা সেই ভিডিয়ো দেখা হয়েছে কয়েক লক্ষ বার। নেটিজেনরা বিভিন্ন মন্তব্য করেছেন। তবে সেই ভুল শুধরে আমন্ত্রিতদের কাছে সঠিক লিঙ্ক পরে পাঠিয়েছেন বলেও জানিয়েছেন ওই ভিডিয়োয়।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla