Florida: ফ্লোরিডার রাস্তায় বাস্তবের ‘পিকে’? নগ্ন ব্যক্তির জবাব শুনে থ পুলিশ

উলঙ্গ অবস্থায় রাস্তায় ঘুরছেন ব্যক্তি। কারণ সম্পর্কে ব্যক্তির দাবি, তিনি 'ভিন্ন পৃথিবীর' বাসিন্দা।

Florida: ফ্লোরিডার রাস্তায় বাস্তবের 'পিকে'? নগ্ন ব্যক্তির জবাব শুনে থ পুলিশ
পিকে-র মতো উলঙ্গ অবস্থায় রাস্তায় ঘুরছে ব্যক্তি। প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 12, 2023 | 7:46 PM

ফ্লোরিডা: এবার বাস্তবে দেখা মিলল পিকে-র! একেবারে রাস্তায় নেমে এসেছেন ভিনগ্রহী মানুষ! উলঙ্গ অবস্থায় রাস্তায় ঘুরছেন তিনি। এটা কোনও সিনেমার গল্প নয়, এমনই ঘটনার সাক্ষী হয়েছে মার্কিন যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা শহরের পাম বিচ এলাকা। ওই ব্যক্তি নিজেই নিজেকে ‘অন্য পৃথিবী’র বাসিন্দা বলে পরিচয় দিয়েছেন। যা শুনে রীতিমতো থ হয়ে যায় খোদ পুলিশ।

এলাকার বাসিন্দারাই প্রথম ওই ব্যক্তিকে উলঙ্গ অবস্থায় রাস্তায় ঘুরতে দেখেন। লোকটি মানসিক ভারসাম্যহীন নাকি ইচ্ছাকৃত এভাবে ঘুরছেন! এমনই প্রশ্ন উঁকি দেয় স্থানীয়দের মধ্যে। যদিও ওই ব্যক্তিকে দেখে মানসিক ভারসাম্যহীন মনে হয়নি। অবশেষে এই দৃশ্য দেখে পুলিশে খবর দেন টাবুর এক কর্মী। খবর পেয়েই পাম বিচের পুলিশ ঘটনাস্থলে পৌঁছয় এবং ওই ব্যক্তিকে পাকড়াও করে। তারপর উলঙ্গ অবস্থায় ঘোরাঘুরি কারণ জানতে চাইলে ওই ব্যক্তি যে জবাব দেন, তা শুনে রীতিমতো তাজ্জব বনে যান পুলিশকর্মীরা।

পুলিশের প্রশ্নের জবাবে কী বললেন ওই ব্যক্তি? উলঙ্গ অবস্থায় ঘোরাঘুরির কারণ সম্পর্কে ওই ব্যক্তির জবাব, কোথায় জামা-কাপড় ফেলেছি জানি না। এরপর নিজের নাম, পরিচয়, জন্ম তারিখ বলতেও অস্বীকার করেন তিনি। এমনকি কোনও রাজ্যের তরফে পরিচয়পত্র বা সামাজিক সুরক্ষা নম্বর নেই বলেও দাবি জানান ওই ব্যক্তি। বরং ব্যক্তির দাবি, তিনি ‘ভিন্ন পৃথিবী’র বাসিন্দা।

পরে অবশ্য পুলিশি জেরায় ওই ব্যক্তি স্বীকার করেন, তিনি পশ্চিম পাম বিচের বাসিন্দা। তাঁর নাম জ্যাসোন স্মিথ। এরপরই অশালীন ও উচ্ছৃঙ্খল আচরণের জন্য ওই ব্যক্তিকে গ্রেফতার করে পাম বিচ পুলিশ।