Imran Khan : ‘দ্য কপিল শর্মা শো’-তে যেতে পারেন ইমরান! ভবিষ্যত নিয়ে মন্তব্য প্রাক্তন স্ত্রীর

Imran Khan : ইমরান খান নিয়ে ব্যঙ্গ করে মন্তব্য করলেন তাঁর প্রাক্তন স্ত্রী। তিনি জানিয়েছেন, ইমরান খানের 'কৌতুক প্রতিভা' রয়েছে।

Imran Khan : 'দ্য কপিল শর্মা শো'-তে যেতে পারেন ইমরান! ভবিষ্যত নিয়ে মন্তব্য প্রাক্তন স্ত্রীর
গ্রাফিক্স : অভিজিৎ বিশ্বাস (টিভি৯ বাংলা)
Follow Us:
| Edited By: | Updated on: Apr 14, 2022 | 4:11 PM

ইসলামাবাদ : সম্প্রতি গদিচ্যুত হয়েছেন প্রাক্তন ক্রিকেটার তথা প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খান। দীর্ঘ নাটকীয়তার পর পাকিস্তান ন্যাশনাল অ্য়াসেম্বলিতে আস্থা ভোটে হেরে যান তিনি। নয়া প্রধানমন্ত্রী হিসেবে অভিষেক হল তিনবারের প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের ভাই শাহবাজ় শরিফের। এদিকে ইমরান খানের বিভিন্ন মন্তব্যের জন্য আগেই সমালোচনা কুড়িয়েছিলেন তিনি। সমালোচনা করতে ছাড়েননি তাঁর প্রাক্তন স্ত্রী রেহাম খানও। এইবার ইমরান খানকে নিয়ে হাস্যরস উঠে এল তাঁর মন্তব্য়ে। তিনি ইমরান খানকে ‘দ্য কপিল শর্মা শো’ তে যোগ দেওয়ার পরামর্শ দিলেন।

বুধবার ইমরান খানের প্রাক্তন স্ত্রী রেহাম খান মন্তব্য করেছেন যে প্রাক্তন ক্রিকেটারের মধ্যে ‘কৌতুক প্রতিভা’ রয়েছে। এই বলে তিনি পরামর্শও দিয়েছেন যে, ‘দ্য কপিল শর্মা শো’ তে নভজ্যোত সিং সিধুর জায়গায় তাঁকে খুব ভালো মানাবে। এর আগেও প্রাক্তন স্বামীকে নিয়ে একইরকম মন্তব্য় করেছিলেন তিনি। তিনি বলেছিলেন যে ইমরান খানের বলিউডে যাওয়া উচিত। সম্প্রতি নিজের সরকারের টলমল পরিস্থিতিতে ভারত স্তুতি শোনা গিয়েছিল ইমরানের কণ্ঠে। তিনি ভারতের স্বাধীন বিদেশ নাীতির প্রশংসাও করেছিলেন। রাশিয়া-ইউক্রেন যুদ্ধ পরিস্থিতিতেও ভারত তার দেশের জনগণদের প্রাধান্য দিয়েছে। এই পদক্ষেপের প্রশংসা করেছিলেন ইমরান। এদিকে তিনি ভরা জনসভায় তাঁর সরকার ফেলে দেওয়ার পিছনে বৈদেশিক ষড়যন্ত্রেরও অভিযোগ করেছিলেন। পরতে পরতে নাটকীয়তা ধরা পড়েছে তাঁর মন্তব্যে।

ইমরানের এহেন সব মন্তব্যে তাঁকে ব্যঙ্গ করে রেহাম খান বলেছিলেন,”তিনি আবেগপ্রবণ হয়ে পড়েছেন। আমি মনে করি ভারতে তাঁর জন্য একটি জায়গা তৈরি করা উচিত। সম্ভবত বলিউডেই। আমি বিশ্বাস করি যে অস্কার জিতে নেওয়ার মতো অভিনয় করতে পারবেন তিনি।” সংবাদ সংস্থা এএনআই সূত্রে জানা গিয়েছে, খলনায়ক নাকি নায়ক কোন চরিত্র তাঁকে দেওয়া উচিত সেই প্রশ্নে তিনি বলেছিলেন, “তা তাঁর উপর নির্ভর করছে। বলিউডে নায়করা খলনায়কে পরিণত হয় এবং খলনায়ক জনপ্রিয় হয়ে ওঠে।” এর পাশাপাশি তাঁর আরও সংযোজন যে, “কিন্তু আমি মনে করি ওঁর কৌতুক প্রতিভাও রয়েছে…যদি কিছু না হয় দ্য কপিল শর্মা শো তে পাজি (নভজ্য়োত সিং সিধু)-র জায়গা খালি আছে।”

এই ফাঁকে তিনি আরও একটি বিস্ফোরক মন্তব্য করে বসেন। তিনি জানিয়েছেন যে নভজ্যোত সিং সিধুর সঙ্গে ইমরান খানের খুব ভালো সম্পর্ক রয়েছে। উল্লেখ্য, প্রাক্তন ক্রিকেটার তথা পঞ্জাব কংগ্রেসের প্রাক্তন প্রধান দ্য কপিল শর্মা শো তে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকতেন। কিন্তু পুলওয়ামা হামলার বিষয়ে বিতর্কিত মন্তব্য করায় তাঁকে সেই শো থেকে বাদ দিয়ে দেওয়া হয়। সেই খালি জায়গার উল্লেখ করেই সেখানে ইমরান খানকে যোগ দেওয়ার পরামর্শ দিয়েছেন ইমরানের প্রাক্তন পত্নী।

আরও পড়ুন : Imran Khan: ‘এবার আমি ভয়ঙ্কর হয়ে উঠব’, প্রকাশ্য জনসভা থেকে কাদের নিশানা করলেন ইমরান?