ক্লিনিকেই চেপে ধরে…ফ্রি-তে চিকিৎসার বদলে করতে হত রাত রঙিন! ২ বছর ধরে চলছিল ডাক্তারের কুকীর্তি

Crime News: একবার নয়, একাধিকবার রোগীর সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করেছিলেন চিকিৎসক। তিনি ঠোটে কসমেটিক্স ট্রিটমেন্ট করাতে গিয়েছিলেন। ২০১৯ সালের নভেম্বর থেকে ২০২২ সালের মধ্যে একাধিকবার শারীরিক সম্পর্ক স্থাপন করতে বাধ্য করেছিলেন ওই চিকিৎসক।

ক্লিনিকেই চেপে ধরে...ফ্রি-তে চিকিৎসার বদলে করতে হত রাত রঙিন! ২ বছর ধরে চলছিল ডাক্তারের কুকীর্তি
প্রতীকী চিত্রImage Credit source: Freepik
Follow Us:
| Updated on: Apr 11, 2024 | 1:46 PM

লন্ডন: ঈশ্বর প্রদত্ত নয়, আধুনিক যুগে নিজেকে সুন্দর প্রমাণ করতে কৃত্রিমতার উপরেই ভরসা রাখেন অনেকে। আর সেই সুযোগই নিল এক চিকিৎসক। এক রোগীর সঙ্গে অবৈধ শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়লেন সেলিব্রিটি চিকিৎসক। ক্লায়েন্টকে ফ্রি-তে বোটক্স দেওয়ার বিনিময়ে তাঁর সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করতে বাধ্য করলেন।

জানা গিয়েছে, ঘটনাটি ঘটেছে লন্ডনে। এক নামকরা চিকিৎসক, যার কাছে বিভিন্ন হলিউড তারকা চিকিৎসা করাতে আসেন এবং তিনি নিজেও টিভি শো হোস্ট করেন। ওই চিকিৎসকের কাছেই ২০১৯ সালে বোটক্স ট্রিটমেন্ট করাতে গিয়েছিলেন এক মহিলা। সেখানেই ওই চিকিৎসক তাঁকে প্রস্তাব দেন যে বিনামূল্যে তিনি বোটক্স চিকিৎসা করিয়ে দেবেন। তার বদলে তাঁকে রাত কাটাতে হবে চিকিৎসকের সঙ্গে।

এভাবে একবার নয়, একাধিকবার রোগীর সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করেছিলেন চিকিৎসক। তিনি ঠোটে কসমেটিক্স ট্রিটমেন্ট করাতে গিয়েছিলেন। ২০১৯ সালের নভেম্বর থেকে ২০২২ সালের মধ্যে একাধিকবার শারীরিক সম্পর্ক স্থাপন করতে বাধ্য করেছিলেন ওই চিকিৎসক। তাদের মধ্যে অশ্লীল মেসেজ আদানপ্রদানের প্রমাণও পাওয়া গিয়েছে।

যদিও ৪২ বছর বয়সী ওই চিকিৎসকের দাবি, ওই মহিলার সঙ্গে তাঁর মানসিক সম্পর্ক ছিল, কিন্তু কোনও দিনই শারীরিক সম্পর্ক স্থাপন হয়নি। তবে মহিলার সঙ্গে সেক্সটিং করার কথা স্বীকার করে নিয়েছেন তিনি। কী কথা হয়েছিল তাদের মধ্যে? ইন্সটাগ্রামের চ্যাটে দেখা গিয়েছে, কখনও চিকিৎসক লিখেছেন, এক রাতের জন্য তাঁকে পেয়ে ধন্য। এভাবে প্রতি রাত পেতে চান। বোটক্সের বিনিময়ে এই শারীরিক সম্পর্ক বলে চিকিৎসকদের  নীতি বা এথিক্স কোড ভাঙছেন বলেও চ্যাটে স্বীকার করে নেন ওই চিকিৎসক।