Imran Khan: প্রাণহানির আশঙ্কা প্রকাশের পরেরদিনই কপ্টারে যান্ত্রিক ত্রুটি, অল্পের জন্য বাঁচলেন ইমরান খান

Imran Khan News: ডেরা ইসমাইল খান থেকে বানি গালায় যাচ্ছিলেন পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খান। সেখানে বন্যা দুর্গত মানুষদেরই আর্থিক সাহায্য পৌঁছে দিতে যাচ্ছিলেন তিনি। কিন্তু আচমকাই হেলিকপ্টারে যান্ত্রিক ত্রুটি দেখা যায়।

Imran Khan: প্রাণহানির আশঙ্কা প্রকাশের পরেরদিনই কপ্টারে যান্ত্রিক ত্রুটি, অল্পের জন্য বাঁচলেন ইমরান খান
স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলছেন ইমরান খান।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 09, 2022 | 11:20 AM

ইসলামাবাদ: একদিন আগেই দাবি করেছিলেন, তাঁকে খুন করার পরিকল্পনা করা হচ্ছে। ঠিক তার পরেরদিনই এমার্জেন্সি ল্যান্ডিং করাতে হল ইমরান খানের হেলিকপ্টারের। শনিবার যে হেলিকপ্টারে করে যাচ্ছিলেন পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খান, সেই হেলিকপ্টারটির যান্ত্রিক ত্রুটি দেখা দেওয়ায় রাওয়ালপিন্ডিতে এমার্জেন্সি ল্যান্ডিং করা হয়। যদিও ইমরান খানের কোনও ক্ষতি হয়নি বলেই জানা গিয়েছে।

পিটিআই সূত্রে খবর, ডেরা ইসমাইল খান থেকে বানি গালায় যাচ্ছিলেন পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খান। সেখানে বন্যা দুর্গত মানুষদেরই আর্থিক সাহায্য পৌঁছে দিতে যাচ্ছিলেন তিনি। কিন্তু আচমকাই হেলিকপ্টারে যান্ত্রিক ত্রুটি দেখা যায়। বানি গালা থেকে ৫০ কিলোমিটার দূরে আদিয়ালা শহরে জরুরি অবতরণ করানো হয় হেলিকপ্টারটির। এরপর সড়কপথেই গন্তব্যের উদ্দেশে রওনা দেন ইমরান খান।

পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের তরফে একটি টুইট করে যান্ত্রিক ত্রুটির কথা জানানো হয়। একটি ভিডিয়োও পোস্ট করা হয়, সেখানে দেখা যায় কয়েকজন টেকনিশিয়ান হেলিকপ্টারের ব্লেড ঠিক করছেন। ইমরান খান পাশে দাঁড়িয়ে স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলছেন।

গাড়ির অপেক্ষা করতে করতে ইমরান খান গ্রামবাসীদের সঙ্গে কথা বলেন। পাশের মাঠের কয়েকজন শিশু ক্রিকেট খেলছিল, তাদের সঙ্গেও কথা বলেন ইমরান খান। ওই অঞ্চলে স্কুল ও হাসপাতাল সম্পর্কেও খোঁজখবর করেন তিনি।

উল্লেখ্য, গত মাসেও ইমরান খানের বিমানের এমার্জেন্সি ল্যান্ডিং করাতে হয়েছিল যান্ত্রিক ত্রুটির কারণে।  এদিকে, চলতি সপ্তাহেই ইমরান খান দাবি করেছিলেন, তাঁকে খুন করার পরিকল্পনা করা হচ্ছে। চারজন মিলে এই ছক কষছে। তাঁর যদি কিছু হয়, তবে ভিডিয়ো পোস্ট করে ওই চারজনের নাম ফাঁস করে দেওয়া হবে।