Plane Crash in Walmart : ‘ওয়ালমার্ট উড়িয়ে দেব’, শহরকে আতঙ্কিত করে ঘণ্টা খানেক আকাশে ঘুরপাক বিমানের

Plane Crash in Walmart : ওয়ালমার্টে প্লেন ক্র্যাশের হুমকি দিলেন এক পাইলট। আকাশে ঘণ্টাখানের ঘুরপাকও খেলেন বিমান নিয়ে।

Plane Crash in Walmart : 'ওয়ালমার্ট উড়িয়ে দেব', শহরকে আতঙ্কিত করে ঘণ্টা খানেক আকাশে ঘুরপাক বিমানের
ছবি সৌজন্যে : টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Sep 03, 2022 | 7:19 PM

নিউইয়র্ক : ওয়ালমার্টের উপর রোষ! সেখানেই ইচ্ছাকৃত বিমান ধ্বংস করার হুমকি দিলেন এক পাইলট। মার্কিন যুক্তরাষ্ট্রের মিসিসিপির ওয়েস্ট মেইনের একটি ওয়ালমার্ট স্টোরে এই হামলার হুমকি দেওয়া হয়েছে। পুলিশ সূত্রে তেমনটাই জানা গিয়েছে। এই হুমকি পাওয়ার পরেই টুপেলো পুলিশ ডিপার্টমেন্ট স্টোর খালি করাচ্ছে। মানুষকে সেখানে থেকে সরে যাওয়ার জন্য বলা হয়েছে। সমস্ত জরুরি পরিষেবাকে সতর্ক করা হয়েছে।

একটি বিবৃতি জারি করে পুলিশ জানিয়েছে, ‘পুরো বিষয়টি স্পষ্ট না হওয়ার আগে এবং বিষয়টি মিটমাট না হওয়া পর্যন্ত সেই এলাকা এড়িয়ে চলতে বলা হয়েছে নাগরিকদের। হামলার মতো কোনও ঘটনা ঘটলে তার ব্যপ্তি টুপেলো অঞ্চলের বাইরেও হতে পারে।’ প্লেনটি আকাশে ঘণ্টাখানের ঘুরপাক খাচ্ছিল। তারপরই পাইলট হুমকি দেন, তিনি ওয়ালমার্টে প্লেনটি ক্র্যাশ করবেন। তবে পুলিশের তরফে জানানো হয়েছে, তাঁরা ইতিমধ্যেই পাইলটের সঙ্গে সরাসরি কথা বলতে পেরেছে।

প্রাথমিক অনুমান থেকে জানা যাচ্ছে ২৯ বছর বয়সী এক যুবক এই প্লেনটি চুরি করেছে। এবং প্লেনটি ক্র্যাশ করার হুমকি দিচ্ছে। জানা যাচ্ছে, টুপেলো বিমানবন্দর থেকে এই বিচক্রাফ্ট কিং এয়ার ৯০ নামের ছোট বিমানটি নিয়েছে পাইলট। ৯ সিটারের প্লেন এটি। এই প্লেনে রয়েছে দুটি ইঞ্জিন। গভর্নর টেট রিভস বলেছেন, ‘স্টেটের আইন প্রয়োগকারী ও জরুরি ব্যবস্থার পরিচালকরা এই বিপজ্জনক পরিস্থিতির দিকে নজর রেখেছেন।’