Shooting: পার্টি চলাকালীন চলল গুলি, মৃত্যু তরুণের

রেস্তোরাঁয় প্রায় ২০০ জন অতিথি উপস্থিত ছিলেন। হঠাৎ করেই এক বন্দুকবাজ ওই রেস্তোরাঁয় ঢোকে এবং এলোপাতাড়ি গুলি চালাতে শুরু করে।

Shooting: পার্টি চলাকালীন চলল গুলি, মৃত্যু তরুণের
প্রতীকি ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: May 06, 2023 | 11:35 PM

মিসিসিপি: ফের বন্দুকবাজের (Shooting) হামলা। এবার মিসিসিপির (Mississippi) একটি রেস্তোরাঁয় পার্টি চলাকালীন বন্দুকবাজের হামলা হল। এই ঘটনায় ইতিমধ্যে একজনের মৃত্যু হয়েছে এবং গুরুতর আহত হয়েছেন কমপক্ষে ৬ জন। যদিও কে, কেন এই হামলা চালাল স্পষ্ট নয়। তবে ঘটনায় আকঙ্ক ছড়িয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শুক্রবার গভীর রাতে মিসিসিপির গর্ভণমেন্ট স্ট্রিটের উপর অবস্থিত একটি রেস্তোরাঁয় পার্টি চলছিল। সেই সময় ওই রেস্তোরাঁয় প্রায় ২০০ জন অতিথি উপস্থিত ছিলেন। হঠাৎ করেই এক বন্দুকবাজ ওই রেস্তোরাঁয় ঢোকে এবং এলোপাতাড়ি গুলি চালাতে শুরু করে। ঘটনাস্থলেই মৃত্যু হয় চেস হারমোন (১৯) নামে এক তরুণের। গুরুতর আহত ৬ জন স্থানীয় হাসপাতালে ভর্তি। ওই বন্দুকবাজ পার্টির আমন্ত্রিত অতিথি নয় বলেই তদন্তে জানতে পেরেছে পুলিশ। যদিও এখনও তাকে গ্রেফতার করা যায়নি। তার খোঁজে তদন্ত শুরু করেছে ওসিয়ান স্প্রিংস পুলিশ।

রেস্তোরাঁর তরফে জানানো হয়েছে, পার্টি চলাকালীন একর পর এক অতিথি যখন ভিতরে প্রবেশ করছিলেন, সেই সময় রেস্তোরাঁর গেটে কর্তব্যরত নিরাপত্তারক্ষীর এড়িয়ে ভিতরে ঢুকে যায় ওই বন্দুকবাজ। তারপর সকলে যখন পার্টিতে আনন্দ করতে মশগুল, তখন হঠাৎ করেই এলোপাতাড়ি গুলি চালাতে শুরু করে ওই বন্দুকবাজ। তার গুলিকে বিদ্ধ হয় পার্টিতে উপস্থিত চেস হারমোন সহ ৭ জন। তারপর খবর পেয়ে ওসিয়ান স্প্রিংস পুলিশ ঘটনাস্থলে পৌঁছতেই ওই বন্দুকবাজ পালিয়ে যায়। এরপর পুলিশই গুলিবিদ্ধদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালের চিকিৎসক চেস হারমোনকে মৃত বলে ঘোষণা করেন। বাকি ৬ জন এখনও হাসপাতালে চিকিৎসাধীন।

অন্যদিকে এই হামলার পরই পলাতক বন্দুকবাজ। তার পরিচয়ও এখনও জানা যায়নি। সে কী কারণে গুলি চালিয়েছে তাও স্পষ্ট নয়। তবে ঘটনার তদন্ত শুরু হয়েছে বলে ওসিয়ান স্প্রিংস পুলিশ আধিকারিক জানিয়েছেন।