Texas: গর্ভবতী বান্ধবীকে ১০০বার ছুরিকাঘাত, পেট কেটে বাচ্চাও চুরি করল যুবতী

Texas woman stabs pregnant friend and steal the child: গর্ভবতী বান্ধবীকে ছুরিকাঘাত করে হত্যা, তারপর তার পেট কেটে অনাগত শিশুটিকে বের করে নিজের সন্তান বলে চালানোর চেষ্টা করার অভিযোগ উঠেছে আমেরিকার টেক্সাসের এক মহিলার বিরুদ্ধে।

Texas: গর্ভবতী বান্ধবীকে ১০০বার ছুরিকাঘাত, পেট কেটে বাচ্চাও চুরি করল যুবতী
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Sep 15, 2022 | 10:37 AM

ওয়াশিংটন: সে গর্ভবতী ছিল না। কিন্তু মা হওয়ার উদগ্র বাসনা ছিল তার। আর সেই কারণেই সে তার এক গর্ভবতী বান্ধবীকে অন্তত ১০০বার ছুরিকাঘাত করে হত্যা করেছে বলে অভিযোগ। এখানেই শেষ নয়, হত্যার পর ওই মহিলার পেট কেটে অনাগত শিশুটিকে বের করে, তাকে তার নিজের সন্তান বলে চালানোর চেষ্টা করেছিল সে। আর এই ভয়ঙ্কর কাজের জন্য দীর্ঘ কয়েক মাস ধরে পরিকল্পনা করেছিল সে, এমনটাই দাবি তদন্তকারীদের। যার জন্য হত্যার আগে বেশ কয়েক মাস ধরে সে গর্ভধারণের ছল করেছিল। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে আমেরিকার টেক্সাস প্রদেশের নিউ বোস্টনে।

৩৪ সপ্তাহের গর্ভবতী ছিলেন পল রেগান সিমন্স-হ্যানকক। সেই সময়ই তাঁকে নৃশংসভাবে হত্যা করেছিল তাঁরই বন্ধু টেলর পার্কার। হত্যার সময়ে ওই গর্ভবতী মহিলার তিন বছরের পুঁচকে মেয়েও সেখানে ছিল। তার সামনেই ওই মহিলাকে ১০০বারেরও বেশি ছুরিকাঘাত করেছিল টেলর, আদালতে এমনটাই দাবি করেছেন তদন্তকারীরা। তারপর একটি স্ক্যাল্পেল (অস্ত্রোপচারে যে ছুরি ব্যবহার করে থাকেন চিকিৎসকরা) ব্যবহার করে তাঁর গর্ভ থেকে অনাগত শিশুটিকে বের করে নিয়েছিল। শিশুটিকে নিজের বলে চালানোর চেষ্টা করেছিল টেলর পার্কার। কিন্তু শিশুটিকে শেষ পর্যন্ত বাঁচাতে পারেনি।

গত সোমবার (১২ সেপ্টেম্বর) আদালত টেলর পার্কারকে ইচ্ছাকৃত হত্যা, অপহরণ এবং অনিচ্ছাকৃত হত্যার (শিশুটির ক্ষেত্রে) অভিযোগে দোষী সাব্যস্ত করেছে। তার সাজা এখনও ঘোষণা করা হয়নি, তবে তাকে মৃত্যুদণ্ড দেওয়া হতে পারে বলে অনুমান করা হচ্ছে।

আদালতে তদন্তকারীরা জানিয়েছেন, এই হত্যা কোনও আবেগের বশে আচমকা করা অপরাধ নয়। দীর্ঘ কয়ে মাস ধরে এর পরিকল্পনা করেছিল টেলর। প্রথমে তিনি একজন সারোগেট মায়ের খোঁজ করেছিলেন, তার জন্য ১ লক্ষ মার্কিন ডলার পর্যন্ত দিতে রাজি ছিলেন। তারপরও সারোগেট মা না পাওয়ায়, সে তার গর্ভবতী বান্ধবীকে হত্যা করে, তার সন্তানকে চুরি করার পরিকল্পনা করেছিল। ১০ মাস ধরে সে গর্ভবতীর ভান করেছিল। নিজেকে গর্ভবতী হিসেবে দেখানোর জন্য সে অনলাইনে একটি স্যুটেরও অর্ডার দিয়েছিল। টেলরের তৎকালীন প্রেমিক ওয়েড গ্রিফিন আদালতে জানান, যেদিন পল রেগান সিমন্স-হ্যানককের মৃত্যু হয়েছিল, সেই দিনই টেলর তাঁকে বলেছিলেন, ওই দিন সে তাদের সন্তানের জন্ম দেবে।