Boy Killed mother: মর্মান্তিক! খেলার ছলে নিজের মা’কেই হত্যা করল দুধের শিশু, শুনলে চমকে উঠবেন

United States: ছোট শিশুটি গাড়ির পিছনের দিকে সিটে বসেছিল। তার বাব-মা গাড়ি সামনের দিকে বসেছিল। হঠাৎ করে শিশুটির হাতে চলে আসে তাঁর বাবার একটি ঘাতক অস্ত্র, একটি পিস্তুল।

Boy Killed mother: মর্মান্তিক! খেলার ছলে নিজের মা'কেই হত্যা করল দুধের শিশু, শুনলে চমকে উঠবেন
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Mar 15, 2022 | 6:43 AM

ওয়াশিংটন: জীবনে যে কখন অন্ধকার নেমে আসবে তা হয়ত কেউ কল্পনাই করতে পারে না। জীবন সম্পূর্ণ অনিশ্চিত। বিন্দুমাত্র অসাবধানতা ফল হতে পারে মারাত্মক, এমনকী জীবনও কেড়ে নিতে পারে। এমনই ঘটনার খবর সামনে আসায় নড়েচড়ে বসেছেন অনেকে। কেউ কেউ বা ঘটনার মর্মান্তিক পরিণতির কথা ভেবে শিউরে উঠছেন। শনিবার আমেরিকার শিকাগোতে এমনই এক অবাক করা ঘটনা ঘটেছে। তিন বছর বয়সী এক শিশু বন্দুক নিয়ে খেলতে খেলতে নিজের মা’কেই হত্যা করেছেন। সোমবার এমনটাই জানিয়েছে স্থানীয় থানার পুলিশ। মিডওয়েস্টার্ন সিটির ডলটন এলাকার সুপার মার্কেটের গাড়ি পার্কিংয়ের জায়গায় এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে।

ছোট শিশুটি গাড়ির পিছনের দিকে সিটে বসেছিল। তার বাব-মা গাড়ি সামনের দিকে বসেছিল। হঠাৎ করে শিশুটির হাতে চলে আসে তাঁর বাবার একটি ঘাতক অস্ত্র, একটি পিস্তুল। গাড়ির ভিতরেই সেই বন্দুকটি নিয়ে সে খেলা করছিল। হঠাৎ করেই খেলেতে খেলতে সে বন্দুকের ট্রিগারে চাপ দিয়ে ফেলে। সংবাদ সংস্থা এএফপিকে এমনটাই জানিয়েছেন স্থানীয় পুলিশ প্রধান রবার্ট কলিনস। ট্রিগারে চাপ পড়ে স্বাভাবিকভাবেই গুলি বেরিয়ে আসে এবং গাড়ির সামনের সিটে বসে থাকা শিশুটির মা, ২২ বছর বয়সী দায়েজাহ বেনেটের ঘাড়ে গিয়ে গুলিটি লাগে। শিশুটির বাবা কিছু বুঝে ওঠার আগেই চমকে ওঠেন। ঘটনার গুরুত্ব বুঝে ওঠার পর তৎক্ষণাত ওই তরুণীকে শিকাগো হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

পুলিশ আধিকারিক জানিয়েছে, শিশুটির বাবাকে তারা নিজেদের হেফাজতে নিয়ে জানার চেষ্টা করছেন যে ওই বন্দুকটি বেআইনি কি না। বন্দুকটি বেআইনি হলে ওই ব্যক্তির বিরুদ্ধে নির্দিষ্ট ধারায় মামলা রুজু হবে। তবে আমেরিকারতে এই রকম ঘটনার উদাহরণ অনেক রয়েছে। রিপোর্ট বলছে আমেরিকার অনেক শিশুই প্রত্যেক বছর অন্যায্যভাবে বন্দুক ব্যবহারে সুযোগ পেয়ে থাকেন, ফলে দুর্ঘটনা ঘটেও অনেক বেশি।

আরও পড়ুন Musk Challenges Putin: এবার পুতিন-মাস্ক একক লড়াই? রুশ প্রেসিন্ডেন্টকে চ্যালেঞ্জ টেসলা কর্ণধারের