Bizarre: পোষ্য কুকুরের সঙ্গে যৌনতা করতেন মহিলা, ভিডিয়ো বানাতেন তাঁর প্রেমিক!

Unnatural: সেই ঘটনার ভিডিয়োও তাঁরা করতেন বলে অভিযোগ। সেই অভিযোগ ওই মহিলা ও তাঁর প্রাক্তন প্রেমিককে গ্রেফতার করেছে পুলিশ।

Bizarre: পোষ্য কুকুরের সঙ্গে যৌনতা করতেন মহিলা, ভিডিয়ো বানাতেন তাঁর প্রেমিক!
প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Aug 12, 2022 | 2:56 PM

নিউ জার্সি: বিকৃত যৌনতার বিভিন্ন নির্দশন প্রায়শই আমাদের সমাজে ঘটে থাকে। মাঝেমধ্যেই তা সামনে আসে। কিন্তু প্রাণীর সঙ্গে যৌনতা এ বিশ্বের সব দেশেই দণ্ডনীয় অপরাধ। সম্প্রতি এক মহিলার বিরদ্ধে সেই অভিযোগই উঠেছে। ওই মহিলা এবং তাঁর প্রাক্তন প্রেমিক পোষ্য সারমেয়র সঙ্গ যৌনতা করেছেন বলে অভিযোগ উঠেছে। সেই ঘটনার ভিডিয়োও তাঁরা করতেন বলে অভিযোগ। সেই অভিযোগ ওই মহিলা ও তাঁর প্রাক্তন প্রেমিককে গ্রেফতার করেছে পুলিশ। তাঁদের বিরুদ্ধে মামলা রুজু হয়েছে। তাঁদের করা সেই ভিডিয়োও উদ্ধার হয়েছে বলে জানানো হয়েছে পুলিশের তরফে।

জানা গিয়েছে, পোষ্যের সঙ্গে যৌনতায় অভিযুক্ত মহিলার নাম ক্রিশ্চিনা কালিলো। ৩৬ বছরের ওই মহিলা আমেরিকার নিউ জার্সির বাসিন্দা। তাঁর প্রাক্তন প্রেমিক হলেন জিওফ্রে স্প্রিংগার। প্রায় আট বছর ধরে এই ঘৃণ্য কাজ তাঁরা করেছেন বলে জানিয়েছ পিনেলাস কাউন্টি শেরিফ ডিপার্টমেন্ট। যদিও কী ধরনের যৌনতা তাঁরা করেছেন, সে ব্যাপারে পুলিশের তরফে কিছু জানানো হয়নি। তবে ওই সারমেয়ের চিকিৎসা পশুকেন্দ্রে চলছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, ক্রিশ্চিনা এবং জিওফ্রে সারমের সঙ্গে এই কাজ করতেন। এ ব্যাপার ক্রিশ্চিনা দিকেই অভিযোগ পাল্লা ভারী। তবে ক্রিশ্চিনা যখন এই কাজ করতেন, তখন জিওফ্রে তা ক্যামেরাবন্দী করে রাখতেন বলে অভিযোগ উঠেছে।

তবে এই ধরনের ঘটনা এই প্রথম নয়। আমাদের দেশেও, এমনকি আমাদের রাজ্যেও সম্প্রতি কালে ঘটেছে এ রকম বেশ কয়েকটি ঘটনা। উত্তর দিনাজপুরের এক গ্রামে এক মহিলা অভিযোগ করেছিলেন, তাঁদের বাছুর মাঠে বাধা ছিল। সে সময় তাঁদের প্রতিবেশী এক যুবককে তিনি বাছুরের সঙ্গে যৌনতা করতে দেখেন। তিনি তেড়ে এলে অবশ্য পালিয়ে যায় ওই যুবক। রাজস্থানেও এক ছাগলের সঙ্গে যৌনতার অভিযোগ উঠেছিল দুই ব্যক্তির বিরুদ্ধে।