Horrific Murder: মহিলার হৃদপিণ্ড আর আলু দিয়ে চচ্চড়ি! তা খাওয়ানোর পর খুন করলেন পরিবারের লোকেদেরও

USA: খুনে অভিযুক্ত ওই ব্যক্তির নাম লরেন্স পল অ্যান্ডারসন (৪৪)। মাদক মামলার দীর্ঘদিন জেলে ছিলেন আমেরিকার এই ব্যক্তি। কিন্তু জেল থেকে ছাড়া পাওয়ার পরই আন্দ্রেয়া ব্ল্যাকেনশিপ নামে এক মহিলাকে খুন করেন।

Horrific Murder: মহিলার হৃদপিণ্ড আর আলু দিয়ে চচ্চড়ি! তা খাওয়ানোর পর খুন করলেন পরিবারের লোকেদেরও
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Mar 17, 2023 | 4:30 PM

ওয়াশিংটন: মাদক মামলায় দীর্ঘ দিন জেলে ছিল। সম্প্রতি জেল থেকে ছাড়া পেয়েছিল। ছাড়া পাওয়ার পর ঘৃণ্য কাজে লিপ্ত হ ওই ব্যক্তি। জেল থেকে বেরিয়ে এক মহিলাকে খুন করার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। তবে ওই মহিলাকে খুন করেই ক্ষান্ত হয়নি ওই ব্যক্তি। মহিলার দেহ থেকে হৃদপিণ্ড বের করে এনেছিলেন। তার পর নিজের কাকার বাড়িতে নিয়ে আসেন ওই হৃদপিণ্ড। আলু দিয়ে হৃদপিণ্ড রান্না করে খাওয়ান নিজের পরিবারের লোকেদের। এর পর তাদের উপরও চড়াও হন। এবং দুজনকে খুন করেন। যার মধ্যে রয়েছে ৪ বছরের এক শিশুও। এই ঘটনার কথা শুনে শিউরে উঠছেন সকলে। আমেরিকার ওকলাহোমা প্রদেশে ঘটেছে এই ঘটনা। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। এই খুনের দায়ে অভিযুক্ত ব্যক্তিকে যাবজ্জীবন কারাদণ্ডের নির্দেশ দিয়েছে সে দেশের আদালত।

জানা গিয়েছে, খুনে অভিযুক্ত ওই ব্যক্তির নাম লরেন্স পল অ্যান্ডারসন (৪৪)। মাদক মামলার দীর্ঘদিন জেলে ছিলেন আমেরিকার এই ব্যক্তি। কিন্তু জেল থেকে ছাড়া পাওয়ার পরই আন্দ্রেয়া ব্ল্যাকেনশিপ নামে এক মহিলাকে খুন করেন। এবং তাঁর দেহ থেকে হৃদপিণ্ড কেটে নিয়ে যান কাকার বাড়িতে। সেখানে গিয়ে হৃদপিণ্ড আলু দিয়ে রান্না করে খান। পরিবারের লোকেদেরও খেতে দেন। তার পর এলোপাথারি ছুরি চালাতে থাকেন তাদের উপর। এর জেরে মৃত্যু হয়েছে ৬৭ বছরের লিও পাইয়ের। এবং তাঁর ৪ বছরের নাতনি কেওর্স ইয়েটসের।

এই ঘটনা সামনে আসতেই পুলিশ গ্রেফতার করে ওই অ্যান্ডারসনকে। তাঁর ব্যাপারে ওকলাহোমের গভর্নর কেভিন স্টিট। তিনি জানিয়েছেন, মাদক সংক্রান্ত মামলায় ২০ বছর জেলে ছিলেন তিনি। জেল থেকে বেরিয়েই এই অপরাধ করেছেন। খুনের ঘটনা আদালতে স্বীকারও করেছে অ্যান্ডারসন। এর পরই তাঁকে যাবজ্জীবন কারাদণ্ডের নির্দেশ দিয়েছে আমেরিকার একটি আদালত।