Airbnb & Indigo Competition: ঘোরা যাবে দেশের যেকোনও প্রান্ত, খরচ করতে হবে না এক টাকাও! এই দুর্দান্ত প্রতিযোগিতায় অংশ নিন আজই…

Airbnb & Indigo Competition: ইন্ডিগোর তরফেও জানানো হয়েছে, বন্ধুত্বের সম্পর্ককে আরও গুরুত্ব দিতেই এই উদ্যোগ নেওয়া হয়েছে। এয়ারবিএনবির সঙ্গে মিলিত উদ্যোগেই এই প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। ৫ নভেম্বর থেকে ইন্টারফ্রেন্ডশন প্রতিযোগিতা শুরু হচ্ছে।

Airbnb & Indigo Competition: ঘোরা যাবে দেশের যেকোনও প্রান্ত, খরচ করতে হবে না এক টাকাও! এই দুর্দান্ত প্রতিযোগিতায় অংশ নিন আজই...
ফাইল চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Nov 06, 2022 | 8:15 AM

নয়া দিল্লি: ঘুরতে যেতে ভালবাসেন? আজীবন ঘুরে বেড়ানো কি আপনার স্বপ্ন? তবে আপনার জন্য় রয়েছে দারুণ খবর। এবার আপনি সত্যিই দেশের যেকোনও জায়গায় ঘুরতে যেতে পারবেন, এর জন্য এক টাকাও খরচ করতে হবে না আপনাকে। এয়ারবিএনবি ও ইন্ডিগো মিলিতভাবে এই দারুণ প্রতিযোগিতার কথা ঘোষণা করেছে। ‘ইন্টারফ্রেন্ডশন’ নামক এই প্রতিযোগিতায় তিনজন ভাগ্যবান বিজেতা পাবেন দেশের যেকোনও প্রান্তে ঘুরতে যাওয়ার সুযোগ। সঙ্গে আপনি একজন বন্ধুকেও নিতে পারবেন সঙ্গী হিসাবে।

এয়ারবিএনবি ও ইন্ডিগোর তরফে জানানো হয়েছে, দেশের যেকোনও প্রান্তে ঘুরতে যাওয়ার সুযোগের পাশাপাশি ১ হাজার ডলার মূল্যের এয়ারবিএনবি ক্রেডিট দেওয়া হবে, যা ব্যবহার করে বিজেতারা নিজেদের পছন্দ মতো দেশের যেকোনও প্রান্তের এয়ারবিএনবিতে থাকতে পারবেন। অন্যদিকে ইন্ডিগোর তরফে যাতায়াতের সেই গন্তব্যে যাতায়াতের টিকিট দেওয়া হবে।

এই বিষয়ে এয়ারবিএনবির জেনারেল ম্যানেজার আমানপ্রীত বাজাজ বলেন, “পরিবার ও বন্ধুদের সঙ্গে সময় কাটানো ও নতুন অভিজ্ঞতার সুযোগ মেলে ভ্রমণের মাধ্যমে। অফবিট বিভিন্ন জায়গায় ভ্রমণের সেই সুযোগ তৈরি করে দিচ্ছি আমরা। ইন্ডিগোর সঙ্গে মিলিত উদ্যোগে এই প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে, যেখানে তিনজন বিনামূল্যে দেশের যেকোনও প্রান্তে ঘুরতে যাওয়ার সুযোগ পাবেন।”