SI Recruitment 2024: রাজ্যে খাদ্য দফতরের পরীক্ষার দিন ঘোষণা করল পাবলিক সার্ভিস কমিশন

WBPSC: আগামী ২ মার্চ থেকে WBPSC-র ওয়েবসাইটে অ্যাডমিট কার্ড পাওয়া যাবে। সেটি ডাউনলোড করে প্রিন্ট বের করে নিতে হবে। অ্যাডমিট কার্ড ছাড়া পরীক্ষাকেন্দ্রে ঢুকতে দেওয়া হবে না। পরীক্ষা শুরুর অন্তত ১০ মিনিট আগে পরীক্ষার্থীকে কেন্দ্রে পৌঁছতে হবে। অ্যাডমিট কার্ডের সঙ্গে পরিচয়পত্র ও পাসপোর্ট ছবি নিয়ে যেতে হবে।

SI Recruitment 2024: রাজ্যে খাদ্য দফতরের পরীক্ষার দিন ঘোষণা করল পাবলিক সার্ভিস কমিশন
প্রতীকী ছবিImage Credit source: Twitter
Follow Us:
| Updated on: Feb 23, 2024 | 8:31 AM

কলকাতা: রাজ্য সরকারের খাদ্য ও খাদ্য সরবরাহকারী দফতরের সাব ইন্সপেক্টর (SI) নিয়োগ পরীক্ষার দিন ঘোষণা করেছে রাজ্য পাবলিক সার্ভিস কমিশন (WBPSC)। এই বিষয়ে বিজ্ঞপ্তি জারি করেছে কমিশন। যদিও অ্যাডমিট কার্ড এখনও প্রকাশিত হয়নি। আগামী ২ মার্চ থেকে অ্যাডমিট পাওয়া যাবে।

WBPSC-র বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, আগামী ১৬ ও ১৭ মার্চ ফুড অ্যান্ড সাপ্লায়েস সার্ভিসেসের SI নিয়োগের পরীক্ষা হবে। তিনটি দফায় পরীক্ষা হবে। প্রথম দফায় সকাল সাড়ে ৯টা থেকে ১১টা, দ্বিতায় দফায় দুপুর সাড়ে ১২টা থেকে ২টো এবং তৃতীয় দফায় বিকেল সাড়ে ৩টে থেকে ৫টা পর্যন্ত পরীক্ষা চলবে। কলকাতা-সহ রাজ্যের সমস্ত প্রান্তে এই পরীক্ষার একই সময় ধার্য থাকবে। পরীক্ষার কেন্দ্রের নাম অ্যাডমিটে দেওয়া থাকবে।

আগামী ২ মার্চ থেকে WBPSC-র ওয়েবসাইটে অ্যাডমিট কার্ড পাওয়া যাবে। সেটি ডাউনলোড করে প্রিন্ট বের করে নিতে হবে। অ্যাডমিট কার্ড ছাড়া পরীক্ষাকেন্দ্রে ঢুকতে দেওয়া হবে না। পরীক্ষা শুরুর অন্তত ১০ মিনিট আগে পরীক্ষার্থীকে কেন্দ্রে পৌঁছতে হবে। অ্যাডমিট কার্ডের সঙ্গে পরিচয়পত্র ও পাসপোর্ট ছবি নিয়ে যেতে হবে।

অন্যদিকে, মোবাইল ফোন, স্মার্ট ওয়াচ, ক্যালকুলেটর, ব্লুটুথ ডিভাইসড-সহ কোনরকম ডিজিটাল সামগ্রী নিয়ে পরীক্ষাকেন্দ্রে ঢুকতে দেওয়া হবে না। কেউ গোপনে এরকম কিছু নিয়ে গেলে এবং ধরা পড়লে তার পরীক্ষা বাতিল করা হবে এবং ওই পরীক্ষার্থীর বিরুদ্ধে কড়া পদক্ষেপ করা হবে।