West Bengal Group C Jobs: বাংলায় চাকরিপ্রার্থীদের জন্য বড় সুযোগ, হতে চলেছে গ্রুপ সি কর্মী নিয়োগ

West Bengal Group C Jobs: আগ্রহী প্রার্থীরা শুধুমাত্র অফলাইনেই আবেদন করতে পারবেন। নির্দিষ্ট বয়ানে আবেদনপত্র পূরণ করে পূর্ব মেদিনীপুর জেলা পরিষদের ড্রপ বক্সে জমা করতে হবে।

West Bengal Group C Jobs: বাংলায় চাকরিপ্রার্থীদের জন্য বড় সুযোগ, হতে চলেছে গ্রুপ সি কর্মী নিয়োগ
পর্ষদকে জবাব দিতে হবে আদালতে
Follow Us:
| Edited By: | Updated on: Mar 14, 2022 | 3:44 PM

কলকাতা: রাজ্যে চাকরিপ্রার্থীদের জন্য বড় খবর। ডি এম অফিসে গ্রুপ সি-তে  শূন্য পদে নিয়োগ। জেলা পরিষদে সম্পূর্ণ চুক্তির ভিত্তিতে প্রার্থী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। সাব অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার পদে নিয়োগ হবে। বেতন ন্যূনতম ১৭ হাজার টাকা।

পদ

জেলা শাসকের দফতরে সাব অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (সিভিল)

শিক্ষাগত যোগ্যতা

যে কোনও বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাশ করা ছেলেমেয়েরাই আবেদন করতে পারবেন। কলেজ থেকে সিভিল ইঞ্জিনিয়ারিং ডিপ্লোমা কোর্স করে থাকতে হবে। এছাড়াও Auto CAD, Microsoft Excel, Microsoft Word জানা থাকলে প্রার্থীরা অগ্রাধিকার পাবেন। সংশ্লিষ্ট ট্রেডে অন্তত পাঁচ বছরের অভিজ্ঞতা থাকবে।

বয়স

চাকরি প্রার্থীদের বয়স হতে হবে ১৮ থেকে ৪০ বছরের মধ্যে। উল্লেখ্য, বয়স অবশ্যই বিচার করতে হবে ১.১.২০২২ সালের হিসাবে। তবে তফশিলি সম্প্রদায়ের ক্ষেত্রে চাকরিপ্রার্থীরা ৫ বছর, ওবিসি সম্প্রদায়ের ক্ষেত্রে ৩ বছর ও দৈহিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সে ছাড় থাকবে। আরও একটি বিষয় উল্লেখ্য। চাকরিপ্রার্থীদের বাংলা ভাষা লিখতে পড়তে জানতে হবে।

বেতন

মূল মাইনে ন্যূনতম ১৭,০০০ টাকা।

আবেদন করার পদ্ধতি আগ্রহী প্রার্থীরা শুধুমাত্র অফলাইনেই আবেদন করতে পারবেন। নির্দিষ্ট বয়ানে আবেদনপত্র পূরণ করে পূর্ব মেদিনীপুর জেলা পরিষদের ড্রপ বক্সে জমা করতে হবে।

নির্বাচন পদ্ধতি

কেবল ইন্টারভিউয়ের মাধ্যমেই প্রার্থী নির্বাচিত করা হবে।

আবেদনপত্র জমা করার তারিখ ও সময়

১৪ থেকে ১৭ মার্চের মধ্যে যে কোনও দিন আবেদন করতে পারবেন চাকরিপ্রার্থীরা। সঙ্গে ২১ ও ২২ মার্চ। সকাল ১১ টা থেকে ৫ টা পর্যন্ত আবেদন করার সময়।

আরও পড়ুন:  WBCS Recruitment: বাংলায় চাকরিপ্রার্থীদের জন্য বিরাট খবর, কয়েক হাজার শূন্য পদে নিয়োগ, স্নাতক পাশ করলেই ন্যূনতম বেতন ৫৬ হাজার টাকা

আরও পড়ুন: West Bengal Jobs: সরকারি দফতরে নিয়োগের বিজ্ঞপ্তি! কম্পিউটার জানলেই মিলবে চাকরি, কালই আবেদনের শেষ সুযোগ