KMC Election Result 2021: ‘মানুষের কাজ করলে জয় আটকাবে কে’? ষষ্ঠবার কাউন্সিলর হয়ে প্রতিক্রিয়া বিজেপির মীনা দেবী পুরোহিতের

BJP Candidate Meena Devi Purohit wins: ২২ নম্বর ওয়ার্ড থেকে ফের জয়ী হয়ে তৃণমূলের দিকে কটাক্ষ ছুড়লেন মীরা দেবী। জানালেন, মানুষের জন্য কাজ করছেন। জয় তো পাবেনই।

KMC Election Result 2021: 'মানুষের কাজ করলে জয় আটকাবে কে'? ষষ্ঠবার কাউন্সিলর হয়ে প্রতিক্রিয়া বিজেপির মীনা দেবী পুরোহিতের
ফের জয়ী মীনা দেবী পুরোহিত। ছবি: এএনআই
TV9 Bangla Digital

| Edited By: সৈকত দাস

Dec 21, 2021 | 4:24 PM

কলকাতা: তিনি একুশের পুরভোটে (Kolkata Municipality Election 2021) ষষ্ঠবারের প্রার্থী। পাঁচবারের বিজেপি কাউন্সিলর। সুব্রত মুখোপাধ্যায়ের (Subrata Mukeherjee) কলকাতার মেয়র থাকাকালীন ডেপুটি মেয়র সেই মীনা দেবী পুরোহিতকে (Meena Devi Purohit) ১৯ ডিসেম্বর ভোটের দিন শারীরিক হেনস্থার অভিযোগ উঠেছিল। তাঁর পরনের পোশাক ছিঁড়ে দেওয়ার মতো ঘটনা ঘটে। ২২ নম্বর ওয়ার্ড থেকে ফের জয়ী হয়ে তৃণমূলের দিকে কটাক্ষ ছুড়লেন মীরা দেবী। জানালেন, মানুষের জন্য কাজ করছেন। জয় তো পাবেনই।

কলকাতা পুরসভার ৪ নম্বর বরোর অন্তর্গত ২২ নম্বর ওয়ার্ড বরাবরই বিজেপির শক্ত ঘাঁটি। যেই কটা স্থানে বিজেপি পায়ের তলার জমি শক্ত করতে সমর্থ হয়েছিল, তার মধ্যে অন্যতম হল কলকাতার বড়বাজার এলাকা। এই বড়বাজারের পোস্তা এলাকার এই ওয়ার্ডেই গত আড়াই দশক ধরে কাউন্সিলর পদে থেকেছেন বিজেপির মীনাদেবী পুরোহিত। এবারও তিনি জিতলেন এক হাজারের বেশি ভোটে। ষষ্ঠবারের জন্য কাউন্সিলর পদে জিতে তাঁর বার্তা এটা সাধারণ মানুষ ও বিজেপি কর্মীদের জয়।

সংবাদ সংস্থা এএনআই-কে মীনা দেবী বলেন, “ষষ্ঠবারের জন্য কাউন্সিলর মনোনীত হয়ে আমি খুশি। এই জয় সাধারণ মানুষ ও বিজেপি কর্মীদের জয়।” তাঁর আরও সংযুক্তি, “ভোট প্রক্রিয়া নিরপেক্ষ ছিল না। যদি থাকত তাহলে আরও ওয়ার্ডে জয় পেত বিজেপি।”

প্রসঙ্গত, রবিবার ভোটের দিন ২২ নম্বর ওয়ার্ডের এই প্রার্থীর শাড়ি টেনে ব্লাইজ ছিঁড়ে অশালীন আচরণ করে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা বলে অভিযোগ। যদিও সেই অভিযোগের প্রমাণ চান কলকাতার প্রাক্তন মহানাগরিক ফিরহাট হাকিম (Firhad Hakim)। প্রাক্তন ডেপুটি মেয়রের ব্লাউজ ছেঁড়ার প্রমাণ কোথায়, তার ভিডিয়ো চান রাজ্যের মন্ত্রী! এদিকে এই হেনস্থার অভিযোগ নিয়ে কমিশনে যায় বিজেপি।

২০০৫ থেকে ২০১৫, লাগাতার এই ওয়ার্ডে জয়যুক্ত হয়েছেন মীনাদেবী পুরোহিত। এ বারেও বিজেপির তরফে জয়ী হলেন। একুশের বিধানসভা নির্বাচনেও অংশ নিয়েছিলেন মীনাদেবী পুরোহিত। যদিও, তৃণমূলের তরফে বিবেক গুপ্তার কাছে পরাস্ত হন সেবার। এই এলাকায় হিন্দিভাষী ভোটারদের একটি বড় ভূমিকা রয়েছে। তৃণমূলের শ্যামপ্রকাশ পুরোহিতকে প্রায় হাজার ভোটে পরাস্ত করে জয়ী হলেন মীনা দেবী। এদিকে শমীক ভট্টাচার্যের প্রতিক্রিয়া, একটি বুথে লুঠ সত্ত্বেও জয়ী হয়েছেন মীনা দেবী।

আরও পড়ুন: KMC Election Result 2021: ‘বাংলায় ঘৃণা ও হিংসার রাজনীতির কোনও জায়গা নেই’, কলকাতাবাসীকে ধন্যবাদ অভিষেকের 

আরও পড়ুন: KMC Election Result 2021: প্রথম ভোটেই বাজিমাত! ৮ নম্বর ওয়ার্ডে জয়ী শশীকন্যা পূজা পাঁজা 

Latest News Updates

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla