KMC Election Result 2021: প্রথম ভোটেই বাজিমাত! ৮ নম্বর ওয়ার্ডে জয়ী শশীকন্যা পূজা পাঁজা

KMC Election Result 2021: জয়ের পর পূজা পাঁজা বলেন, "মমতা বন্দ্যোপাধ্যায় আমার উপর যে আস্থা রেখেছিলেন, আমি যে তাঁর আস্থা পূরণ করতে পেরেছি।"

KMC Election Result 2021: প্রথম ভোটেই বাজিমাত! ৮ নম্বর ওয়ার্ডে জয়ী শশীকন্যা পূজা পাঁজা
৮ নম্বর ওয়ার্ডে জয়ী পূজা পাঁজা (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Dec 21, 2021 | 3:50 PM

কলকাতা : প্রথমবার নেমেছিলেন ভোট (KMC Election 2021) ময়দানে। আর প্রথমবারেই বাজিমাত। কলকাতা পুরনিগমের নির্বাচনে ৮ নম্বর ওয়ার্ড (KMC Ward No 8) থেকে জয়ী হয়েছেন শশী পাঁজার (Sashi Panja) মেয়ে পূজা পাঁজা (Puja Panja)। আজ সকালে গণনা পর্বের শুরু থেকেই ৮ নম্বর ওয়ার্ড থেকে এগিয়ে ছিলেন পূজা পাঁজা। বিজেপির তরফে আট নম্বর ওয়ার্ড থেকে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন মনোজ সিং এবং সিপিএমের তরফে লড়েছিলেন মাধব ঘোষ। তবে দুই জনকেই পিছনে ফেলে প্রথম ভোটেই জয় ছিনিয়ে এনেছেন শশী পাঁজার মেয়ে।

এর আগে কলকাতার পুরনিগমের নির্বাচনের প্রচারে নেমে কম ঝক্কি পোহাতে হয়নি পূজা পাঁজাকে। বাড়ি বাড়ি গিয়ে প্রচার, ভোট চাওয়া, সবই করতে হয়েছে। রাজ্যের মন্ত্রী শশী পাঁজাও তাঁর সঙ্গে ছিলেন প্রচারে। যদিও পুরভোটের প্রচারে বেরিয়ে মেয়েকে আলাদা ভাবে প্রার্থী হিসেবে দেখতে চাননি শশী পাঁজা। সেই সময় তিনি বলেছিলেন, মেয়ে ভোটে লড়ছে ঠিকই, তবে প্রার্থী একজনই – মমতা বন্দ্যোপাধ্যায়।

মমতার আস্থা পূরণ করলেন শশীকন্যা

আজ জয়ের পর পূজা পাঁজা বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায় আমার উপর যে আস্থা রেখেছিলেন, আমি যে তাঁর আস্থা পূরণ করতে পেরেছি এবং আট নম্বর ওয়ার্ডের প্রত্যেক মানুষের কাছে আমার অনেক অনেক ধন্যবাদ। আমাকে তাঁরা মনে করেছেন যে আমি যোগ্য এবং এগিয়ে এসেছেন, নিজেরা এসে সবাই ভোট দিয়েছেন, এটাই প্রাপ্য।”

মেয়ের জয়ে আপ্লুত শশী পাঁজা

মেয়ের জয়ে আপ্লুত মন্ত্রী শশী পাঁজাও। পূজা পাঁজার জয়ের প্রসঙ্গে বললেন, “ও সার্টিফিকেটটা নিচ্ছিল, আমি ধরে ছিলাম। মাত্র পাঁচ মাস আগে আমি সার্টিফিকেট নিচ্ছিলাম, ও ধরে ছিল পাশ থেকে। এটাই জীবন। জীবন কিন্তু এক জায়গায় দাঁড়িয়ে থাকে না। পরপর প্রজন্ম তৈরি করতে হবে এবং কাজটাকে এগিয়ে নিয়ে যেতে হবে।”

আরও পড়ুন: KMC Election Result 2021 LIVE Counting: ৭২%-এর বেশি ভোট পেয়ে ফার্স্টবয় তৃণমূল, পুরভোটে দ্বিতীয় বামেরা!