MP Assembly Election Result 2023: ‘মধ্য প্রদেশের মনে মোদী, মোদীর মনে মধ্য প্রদেশ’, বিপুল জয়ের পর প্রতিক্রিয়া অশ্বিনী বৈষ্ণবের

Ashwini Vaishnaw: মধ্য প্রদেশের একক সংখ্যাগরিষ্ঠতায় জয় নিশ্চিত হতেই নিজের এক্স হ্যান্ডেল থেকে একটি টুইট করেছেন রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণব। সেখানে গেরুয়া বসন পরিহিত হাতজোড় করা অবস্থায় থাকা মোদীর ছবি পোস্ট করেছেন। সেই ছবি পোস্ট করে তিনি লিখেছেন, “প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর গ্যারান্টিতে বিশ্বাস রয়েছে ভারতবাসীর।”

MP Assembly Election Result 2023: ‘মধ্য প্রদেশের মনে মোদী, মোদীর মনে মধ্য প্রদেশ’, বিপুল জয়ের পর প্রতিক্রিয়া অশ্বিনী বৈষ্ণবের
মোদীর প্রশংসা অশ্বিনী বৈষ্ণবের মুখে।Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Dec 03, 2023 | 2:47 PM

ভোপাল: মধ্য প্রদেশে ক্ষমতা দখলের লড়াইয়ে সফল বিজেপি। ২৩০ আসনের বিধানসভা নির্বাচনের ফল ঘোষণা শুরু থেকেই এগিয়ে ছিল পদ্মশিবির। বেলা গড়াতেই সেই ব্যবধান আরও বেড়েছে। এই প্রতিবেদন লেখার সময় অবধি, মধ্য প্রদেশের ১৪৪টি আসনে এগিয়ে রয়েছে বিজেপ। কংগ্রেস এগিয়ে রয়েছে ৮৩টি আসনে। অন্যান্যরা এগিয়ে ৩টি আসনে। চমকপ্রদ কিছু না ঘটলে বিজেপি যে একক সংখ্যাগরিষ্ঠতায় সেখানে সরকার গড়বে তা এক প্রকার নিশ্চিত। এই প্রবণতা মিলতেই পদ্মশিবিরে উৎসবের মেজাজ। তবে এই জয়ের পর বিজেপি নেতাদের মুখে ঘুরছে একটিই নাম। তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। কেন্দ্রীয় মন্ত্রী অশ্বিনী বৈষ্ণবের কথাতেও মোদীর ম্যাজিকেরই জয়ধ্বনি শোনা গিয়েছে।

মধ্য প্রদেশের একক সংখ্যাগরিষ্ঠতায় জয় নিশ্চিত হতেই নিজের এক্স হ্যান্ডেল থেকে একটি টুইট করেছেন রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণব। সেখানে গেরুয়া বসন পরিহিত হাতজোড় করা অবস্থায় থাকা মোদীর ছবি পোস্ট করেছেন। সেই ছবি পোস্ট করে তিনি লিখেছেন, “প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর গ্যারান্টিতে বিশ্বাস রয়েছে ভারতবাসীর।”

এই পোস্টের আগে অশ্বিনী বৈষ্ণবকে মুখোমুখি হতে হয়েছিল সাংবাদিকদের। সেখানে স্বাভাবিক ভাবেই উঠে আসে মধ্য প্রদেশে বিপুল জয়ের প্রসঙ্গ। তা নিয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে অশ্বিনী বৈষ্ণব বলেছেন, “ভারতীয় জনতা পার্টি (বিজেপি) বিপুল জয় হয়েছে। আমাদের সম্পূর্ণ বিশ্বাস ছিল বিজেপি-র উপর মধ্য প্রদেশবাসীর যে বিশ্বাস রয়েছে, তা আজকের ফলাফলে প্রতিফলিত হবে। আপনারা সবাই জানেন মধ্য প্রদেশের মনে মোদী রয়েছেন, মোদীর মনেও মধ্য প্রদেশ রয়েছে। গত ১৮ বছর ধরে এই রাজ্যে কাজ করছে বিজেপি। যে রকম ভাল কাজ শিবরাজ সিং চৌহ্বান করেছেন। তেমনই ভাল কাজ ডবল ইঞ্জিন সরকার করেছে। এই ভাল কাজের পুরস্কারই আজ জনতা দিল।”

দীর্ঘদিন ধরেই মধ্য প্রদেশে ক্ষমতায় রয়েছে বিজেপি। তবে ২০১৮ সালে বিধানসভা নির্বাচনে এক সংখ্যা গরিষ্ঠাতা পায়নি। নির্বাচনের পর সরকার গঠন করেছিল কংগ্রেস। কিন্তু তার পর কংগ্রেস বিধায়কদের একাংশ বিজেপি যোগ দেন। এর পর সরকার গঠন করে বিজেপি। মুখ্যমন্ত্রী হন শিবরাজই। এবার কংগ্রেসকে অনেক পিছনে ফেলে ক্ষমতা মধ্য প্রদেশের দখল রাখল পদ্মশিবির।