CM Channi Attacks AAP’s CM Candidate: ‘মাতাল, অশিক্ষিতকে কীভাবে দায়িত্ব দিল?’ বিস্ফোরক মুখ্যমন্ত্রী চন্নি, নিশানায় আপ নেতা!

CM Channi Attacks AAP's CM Candidate: বুধবার পঞ্জাবের ভাতিন্ডায় একটি জনসভায় মুখ্যমন্ত্রী চরণজিৎ সিং চন্নি বলেন, "ভাগবন্ত মান একজন মাতাল ও অশিক্ষিত। উনি তিন বছরে দ্বাদশ শ্রেণি পাস করেছেন।

CM Channi Attacks AAP's CM Candidate: 'মাতাল, অশিক্ষিতকে কীভাবে দায়িত্ব দিল?' বিস্ফোরক মুখ্যমন্ত্রী চন্নি, নিশানায় আপ নেতা!
ফাইল চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Feb 17, 2022 | 8:42 AM

ভাতিন্ডা: নির্বাচন যতই এগিয়ে আসছে, ততই বাড়ছে চাপান-উতোর। পঞ্জাবের গদি দখলের লড়াই (Punjab Assembly Election 2022) আগামী ২০ ফেব্রুয়ারি। একদিকে শাসক দল কংগ্রেস ক্ষমতা ধরে রাখতে মরিয়া। অন্যদিকে, বিজেপিও প্রাক্তন মুখ্যমন্ত্রী অমরিন্দর সিংয়ের দলের সঙ্গে হাত মিলিয়েছে কংগ্রেসকে হারানোর জন্য। আম আদমি পার্টিও পঞ্জাবের নির্বাচনী ময়দানে নেমেছে। এদিকে, নির্বাচনী প্রচারে একের পর এক রাজনৈতিক নেতার মন্তব্য ঘিরেও শুরু হচ্ছে বিতর্ক। মঙ্গলবারই মুখ্যমন্ত্রী চরণজিৎ সিং চন্নি(Charanjit Singh Channi)-র “ইউপি, বিহারের ভাইয়াদের ঢুকতে দেবেন না”, এই মন্তব্য ঘিরে বিতর্ক শুরু হয়েছে। এরমধ্যেই তিনি ফের একবার বিতর্কিত মন্তব্য করলেন। এবার তাঁর নিশানায় আম আদমি পার্টির মুখ্যমন্ত্রী পদপ্রার্থী ভাগবন্ত সিং মান (Bhagwant Singh Mann)। বুধবার মুখ্যমন্ত্রী চন্নি বলেন, “ভাগবন্ত মান একজন মাতাল ও অশিক্ষিত”।

বুধবার পঞ্জাবের ভাতিন্ডায় একটি জনসভায় মুখ্যমন্ত্রী চরণজিৎ সিং চন্নি বলেন, “ভাগবন্ত মান একজন মাতাল ও অশিক্ষিত। উনি তিন বছরে দ্বাদশ শ্রেণি পাস করেছেন। আমরা কীভাবে পঞ্জাবের দায়িত্ব এইধরনের একজনের উপর দায়িত্ব ছেড়ে দেওয়া হতে পারে? আম আদমি পার্টির নেতা অরবিন্দ কেজরীবাল কীভাবে এইধরনের একজনের উপর দায়িত্ব ছাড়তে পারে?”

ভাতিন্ডা কেন্দ্রে কংগ্রেসের হয়ে প্রার্থী করা হয়েছে মনপ্রীত সিং বাদল। মুখ্যমন্ত্রী চরণজিৎ সিং চন্নি তাঁর হয়েই প্রচারে নেমেছিলেন। সেখানেই তিনি আম আদমি পার্টির বিরুদ্ধে সরব হন। উল্লেখ্য, এর আগেও পঞ্জাবের মুখ্যমন্ত্রী একাধিকবার আম আদমি পার্টির বিরুদ্ধে সরব হয়েছিলেন। সম্প্রতিই রাহুল গান্ধী দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবালকেও জঙ্গীদের বাড়িতে পাওয়া যাবে বলে কটাক্ষ করেছিলেন। বুধবারও চন্নি বলেন, “দিল্লি, উত্তর প্রদেশ, বিহারের ভাইয়ারা এখানে এসে শাসন করতে পারে না। আমরা ইউপির ভাইয়াদের পঞ্জাবে ঢুকে শাসন করতে দিতে পারি না।” তার এই মন্তব্যকে ঘিরেও বিতর্ক শুরু হয়েছে। সমালোচনায় সরব হয়েছেন বিজেপি থেকে আম আদমি পার্টির নেতারা।

আরও পড়ুন: UP Well Tragedy: গায়ে হলুদের আনন্দে মাতোয়ারা সকলে, হঠাৎই ঘটল বিপত্তি! কুয়োয় পড়ে মৃত্যু ১১ জনের