উত্তর ২৪ পরগনা জেলা পরিষদেও ভাঙনের আঁচ, বিজেপিতে দুই সদস্য

বেশ কিছুদিন আগেই ৫৭ আসনের এই জেলা (North 24 Parganas) পরিষদের খাদ্য ও খাদ্য সরবরাহ কর্মাধ্যক্ষ বিজেপিতে যোগ দেন। শিক্ষা-ক্রীড়া-তথ্য সংস্কৃতি দফতরের কর্মাধ্যক্ষ বাবু মাস্টারও বিজেপিতে গিয়েছেন।

উত্তর ২৪ পরগনা জেলা পরিষদেও ভাঙনের আঁচ, বিজেপিতে দুই সদস্য
ফাইল ছবি।
Follow Us:
| Updated on: Mar 14, 2021 | 11:25 AM

উত্তর ২৪ পরগনা: তৃণমূলের (Trinamool Congress) প্রার্থী তালিকা ঘোষণা হতেই জেলায় জেলায় ‘বিদ্রোহ’। এবার সেই ‘বিরোধিতা’র আঁচ উত্তর ২৪ পরগনাতেও (North 24 Parganas)। সেখানেও ভাঙনের সম্ভাবনা। বেশ কয়েকটি কেন্দ্রে প্রার্থী নিয়ে অসন্তোষ প্রকাশ করেছেন স্থানীয় তৃণমূল কর্মী-সমর্থকরা। একইসঙ্গে তৃণমূল জেলা পরিষদেও ভাঙনের সম্ভাবনা তৈরি হয়েছে। বিজেপির পথে জেলা পরিষদের দুই সদস্য।

রবিবার ঠাকুরনগরে একটি সাংবাদিক সম্মেলন করেন গাইঘাটা সাত নম্বর জেলা পরিষদের সদস্য সুভাষ রায়। তিনি স্পষ্ট জানিয়ে দেন, তৃণমূল ছাড়ছেন। সূত্রের খবর, সোমবারই বিজেপির যোগদান মেলায় দেখা যাবে তাঁকে। একইসঙ্গে জেলা পরিষদের আরেক সদস্য রঞ্জিত বিশ্বাসও তৃণমূল ছেড়ে বিজেপিতে যাচ্ছেন বলে খবর।

আরও পড়ুন: মালদহে ‘ছন্নছাড়া’ তৃণমূল! জেলা পরিষদও হাতছাড়া হবে না তো?

বেশ কিছুদিন আগেই ৫৭ আসনের এই জেলা পরিষদের খাদ্য ও খাদ্য সরবরাহ কর্মাধ্যক্ষ বিজেপিতে যোগ দেন। শিক্ষা-ক্রীড়া-তথ্য সংস্কৃতি দফতরের কর্মাধ্যক্ষ বাবু মাস্টারও বিজেপিতে গিয়েছেন। এরইমধ্যে রবিবার সাংবাদিক সম্মেলন করে সুভাষ রায় তৃণমূল ছাড়ার কথা বলেন। সোমবার একই সুর শোনা গেল রঞ্জিত বিশ্বাসের গলায়। সূত্রের খবর, সোমবার হেস্টিংসে বিজেপির নির্বাচনী কার্যালয়ে গিয়ে বিজেপিতে যোগ দেবেন তাঁরা।