দলীয় কর্মীকে বেধড়ক মার! ভরসন্ধ্যায় হাসপাতালে ছুটলেন কাঞ্চন মল্লিক

অভিযোগ, তৃণমূলের (Trinamool) দখলে রাখা দেওয়ালে বিজেপি লেখে। তারই প্রতিবাদ করায় বেধড়ক মারধর করা হয় তৃণমূলের প্রাক্তন কাউন্সিলর তন্ময় দেবকে।

দলীয় কর্মীকে বেধড়ক মার! ভরসন্ধ্যায় হাসপাতালে ছুটলেন কাঞ্চন মল্লিক
ফাইল চিত্র।
Follow Us:
| Updated on: Mar 21, 2021 | 10:31 PM

হুগলি: ভোটের (West Bengal elections 2021) বাংলায় সন্ত্রাসের ছবিটা অপরিবর্তিত। কোথাও শাসকদলের বিরুদ্ধে মারধরের অভিযোগ। আবার কোথাও অভিযোগে নাম জড়াচ্ছে বিজেপির। রবিবার দেওয়াল লিখনকে কেন্দ্র করে খণ্ডযুদ্ধ বাঁধে হুগলির কোন্নগরে। আহত হন তৃণমূলের প্রাক্তন কাউন্সিলর। তৃণমূলের অভিযোগ, বিজেপির ছেলেরা মারধর করেছে। যদিও অভিযোগ অস্বীকার করেছে পদ্মশিবির।

অভিযোগ, তৃণমূলের দখলে রাখা দেওয়ালে বিজেপি লেখে। তারই প্রতিবাদ করায় বেধড়ক মারধর করা হয় তৃণমূলের প্রাক্তন কাউন্সিলর তন্ময় দেবকে। স্থানীয় সূত্রে খবর, কোন্নগরের ১২ নম্বর ওয়ার্ডের ক্ষুদিরাম সরণিতে একটি দেওয়াল তৃণমূল দখল করে রেখেছিল। অভিযোগ, সেখানে দেওয়াল লিখন করে বিজেপি। রবিবার সন্ধ্যায় তন্ময় দেব এ নিয়ে বিজেপির কয়েকজন ছেলেকে জিজ্ঞাসা করলে পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে বলে অভিযোগ। তন্ময় দেবের অভিযোগ, তিনি প্রশ্ন করতেই চার পাঁচজনে মিলে তাঁর উপর চড়াও হন। রাস্তায় ফেলে চলে মারধর। তন্ময়ের মাথা ফেটে যায়। স্থানীয়রা তাঁকে উদ্ধার করে উত্তরপাড়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

যদিও এই ঘটনা প্রসঙ্গে বিজেপি শ্রীরামপুর সাংগঠনিক জেলা সভাপতি শ্যামল বোস বলেন, “বিজেপির ছেলেরা অনুমতি নিয়ে দেওয়াল লিখছিল। তখন তন্ময় দেব গিয়ে তাঁদের হুমকি দেন। ধাক্কাধাক্কি করেন। কেউ মারধর করেনি। সব মিথ্যা অভিযোগ।”

আরও পড়ুন: কল্যাণী পর্যন্ত মেট্রো থেকে শিক্ষার মাধ্যম বাংলা, বিজেপির সংকল্পপত্রে সেরা ১০ প্রতিশ্রুতি!

এই ঘটনার পর আহত তৃণমূল প্রাক্তন কাউন্সিলরকে দেখতে হাসপাতালে যান উত্তরপাড়ার তৃণমূল প্রার্থী কাঞ্চন মল্লিক। উত্তরপাড়া থানায় লিখিত অভিযোগও দায়ের করেন। সঙ্গে ছিল উত্তরপাড়া ও কোন্নগরের তৃণমূল নেতৃত্ব। পরে থানার সামনে বিক্ষোভও দেখান তৃণমূল কর্মীরা।